ফখরুল আলম সমরের রোগমুক্তি কামনায় মন্দিরে প্রার্থনা (ভিডিও)

Loading

বিপ্লব,সাভারঃ সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর এর রোগমুক্তি কামনায় রাজ ফুলবাড়িয়া কালী মন্দিরে প্রার্থনার আয়োজন করা হয় ।

২০শে এপ্রিল সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়া বাজারের কালীমন্দিরে এই প্রার্থনার আয়োজন করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, মধু রাজবংশী, সাভার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য অতুল, তেঁতুলঝোড়া ইউনিয়নের ইউপি সদস্য নাজমুল হক, যুবলীগ নেতা আবির মাসুম, নুরুল আমিন, আব্দুস সাত্তার, কাউসার সহ ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

গত (১০ এপ্রিল) সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও তেতুঁলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমরের, করোনার লক্ষণ দেখা দিলে তিনি রবিবার (১১ এপ্রিল) সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নির্ধারিত বুথ সাভার সরকারি কলেজ ক্যাম্পাসে নমুনা দেন। মঙ্গলবার (১৩ এপ্রিল) রিপোর্টে করোনা পজিটিভ পাওয়া যায়।

এর আগে, করোনার শুরু থেকেই সংক্রমনের পূর্বেও ইউনিয়নের প্রত্যেক পাড়া-মহল্লা, গ্রাম, হাট-বাজার ও রাস্তায় ঘুরে ঘুরে সাধারন মানুষদের সচেতনতা বৃদ্ধি সহ অসহায় কর্মহীনদের বাসায় গিয়ে খাদ্য ব্যবস্থা , করোনার সময় টেলিমেডিসিন ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা নিশ্চিত করা, করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিকে দাফন করা, সরকারি বিধি নিষেধ জনসাধারণকে মানাতে সঠিকভাবে তদারকি সহ জনবান্ধব অসংখ্য কাজে নিয়োজিত ছিলেন তিনি ।

বর্তমানে তিনি ঢাকা শ্যামলীতে বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে চিকিৎসাধীন আছেন ।