ধামরাইয়ে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি)বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির ধামরাই থানা শাখার বিশেষ সাধারণ সভা আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে। ধামরাই পৌর এলাকার ঘরোয়া রেস্টুরেন্টে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।সভায় সংগঠনের সভাপতি মেজবাউল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলার সভাপতি খালেক ঢালী। প্রধান বক্তা ছিলেন ঢাকা জেলা বাপুস শাখার সাধারণ সম্পাদক এস এম আকতার পারভেজ মুন্না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল হামিদ নাঈম।সমিতির ধামরাই থানা শাখার সহ সম্পাদক রাকিব মাহমুদ রতনের পরিচালনায় সংগঠনের সদস্যরা উপস্থিত থেকে ব্যবসায়ীদের কল্যাণে উন্নয়নমুখী বক্তব্য প্রদান করেন।

এ সময় সবার উপস্থিতিতে ধামরাই থানা শাখা নীতিমালা কমিটি গঠন ও সুষ্ঠু বাস্তবায়নে প্রয়োজনীয় রূপরেখা প্রণয়ন, প্রকাশক কর্তৃক স্কুলে সরাসরি বই প্রেরণ তথা বিক্রি বন্ধে প্রয়োজনী পদক্ষেপ গ্রহণ, নতুন সদস্য ভর্তিবিষয়ক আলোচনা ও কার্ড নবায়ন এবং সাংগঠনিক কর্মতৎপরতা শক্তিশালীকরণসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন , বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি ধামরাই থানা শাখার সম্পাদক মতিয়ার হোসেন বাবুল, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান, নীতিমালা বাস্তবায়ন কমিটির আহবায়ক আহসান হাবিব সোহাগ, সচিব জুয়েল, ব্যবসায়ী সবুজ প্রমুখ।