সাভারে যুবককে তুলে নিয়ে পেটালো উপজেলা ছাত্রলীগ সভাপতি

Loading

স্টাফ রিপোর্টার : সাভারে একটি অনুষ্ঠান থেকে এক যুবককে তুলে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক। শনিবার রাতে ভুক্তভোগী নিজেই বাদী হয়ে সাভার মডেল থানায় লিখিত আভিযোগ দায়ের করেন।প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ২৫ ডিসেম্বর সন্ধ্যায় সাভারের রেডিও কলোনি মডেল স্কুলের ৩০ বছর পূর্তির অনুষ্ঠানে ইউনুস পারভেজ (৩৫) নামে ওই যুবককে অনুষ্ঠানের মঞ্চের পাশ থেকে ধরে নিয়ে প্রকাশ্যে মারধর শুরু করে সাভার ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান আতিক, সরকারী সাভার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিজামুদ্দিন টিপু ও স্বেচ্ছাসেবকলীগ নেতা জাহিদ হাসান খান।পরে তাদের সাথে আরো কয়েকজন যুবক মিলে স্কুলে একটি কক্ষে আটকে রেখে পিস্তলে বাট, লোহার রড ও প্যান্টের বেল্ট দিয়ে ব্যপক মারধর করে পারভেজকে। খবর পেয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় কুমার সাহার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত তাকে উদ্ধার করে।

ভুক্তভোগী যুবকের দায়েকরা অভিযোগে বলা হয়, ছাত্রলীগনেতা আতিকের নেতৃত্বে নিজামুদ্দিন টিপু, জাহিদ হাসান খানসহ অজ্ঞাত ১০/১২জন যুবক তাকে ধরে নিয়ে নির্যাতন চালায়। এসময় টেনে হেচড়ে স্কুলের একটি কক্ষে আটকে রেখে হত্যার উদ্দেশ্যে ব্যপক মারধর, লাথি, কিল-ঘুষি ও প্যান্টের বেল্ট দিয়ে মারাত্মকভাবে পিটিয়ে লিলাফুলা জখম করে। এসময় ছাত্রলীগনেতা আতিক তাকে গুলি করে হত্যার ভয়ভীতিও দেখায়।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এস আই) মলয় কুমার সাহা বলেন, যাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে তাদের নির্যাতন থেকে ঘটনার দিন ভুক্তভোগী পারভেজকে উদ্ধার করেন তিনি। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।তবে এ ব্যাপারে অভিযুক্ত সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন। অন্যদিকে অভিযুক্ত নিজানুদ্দিন টিপু বলেন ইউনুস পারভেজ একজন খরাপ লোক। অনেক দিনের ক্ষোভ থাকায় হঠাৎ সামনে পেয়ে তাকে ধোলাই দেয়া হয়েছে।

এদিকে, অবশ্যই বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন এমন আশ্বাস দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয়।