ধামরাইয়ে রাতের আধারে ৩ জনকে কুপিয়ে জখম,টাকাপয়সা লুট।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন ,(ধামরাইপ্রতিনিধি): ঢাকার ধামরাইয়ে রাতের আধারে রাস্তার গতিরোধ করে উপজেলার রোয়াইল ইউনিয়নের তিনজনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে টাকাপয়সা লুট করে নিয়ে গেছে বলে জানাগেছে।আজ বুধবার(২৮অক্টোবর)দিনগত রাত ৯ঘটিকার সময় ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নের আটিমাইটাইন গ্রামে ঘটনাটি ঘটে।আহতরা হলেন,মোঃ আব্দুল মালেক মন্ডল(৫৮) পিতা মৃত তফিল মন্ডল,মোঃ রিবল বেপাড়ী(৫০)পিতা মৃত নকি বেপাড়ী, মোঃ তারেক বেপাড়ী(১৮) পিতা মৃত রবিউল বেপাড়ী,তারা ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নের আটিমাইটাইন গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগি সুত্রে জানাযায়. আজ বুধবার ব্যবসায়ীর কাজ শেষ করে বাড়ীতে যাওয়ার পথিমধ্যে একদল সন্ত্রাসী আমাদের রাস্তা গতিরোধ করে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আমাদের কুপিয়ে আহত করে সাথে থাকা টাকা পয়সা লুট করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়।

পরে আমাদের ডাক- চিৎকার শুনে আশে পাশের লোকজন এসে উদ্ধার করে ধামরাই সরকারী হাসপাতলে নিয়ে আসে।এই বিষয়ে রোয়াইল ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আব্দুল মজিদ বলেন,আজ রাত ৯ঘটিকার সময় কিছু লোকের ডাক চিৎকার শুনে বাড়ী থেকে এলাকার লোকজন নিয়ে দৌড়িয়ে এসে দেখি তিনজন লোককে কুপিয়ে আহত করে রাস্তার পাশে ফেলে চলে গেছে।

পরে তাদের উদ্ধার করে ধামরাই সরকারী হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত কিচিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এই বিষয়ে ধামরাই সরকারী হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার মোসাঃ সুমাইয়া আক্তার প্রতিদিনের সংবাদকে জানান,রোগীদের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার কারণে প্রচুর রক্ত ক্ষনন হয়েছে। তাই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হয়েছে।