ধামরাইয়ে ৬ষ্ঠশ্রেণীর ছাত্রীকে ধর্ষণ,আটক ধর্ষক।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি): ঢাকার ধামরাইয়ে ৬ষ্ঠশ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অবিযোগে সুজন(২৮) নামে একজনকে আটক করেছে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।

এই ঘটনায় রামরাবন গ্রামের মাতাব্বররা সালিশি বৈঠকে ধামাচাপা দেওয়ার চেষ্টাকালে পুলিশের অভিযানে দৌড়িয়ে পালিয়ে প্রাণ রক্ষা পান বলে জানাগেছে। শারদীয়া উৎসবের নবমী পূজা চলাকালে মন্দিরের সামনে থেকে রোববার রাতে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে বখাটে ওই ধর্ষক। বুধবার সকালে এঘটনায় গ্রাম্য সালিশি বৈঠক বসলে পুলিশের হাত থেকে পালিয়ে রক্ষা পেয়েছে সালিশকারি ওই মাতাব্বররা। পুলিশ ধর্ষিতা ওই স্কুলছাত্রীকে উদ্ধার ও সেই সঙ্গে ওই ধর্ষককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামে।

এব্যাপারে ধামরাই থানায় নারি ও শিশু নির্যাতন দমন ্আইনে একটি
মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছে কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের
ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ রাসেল মোল্লা।

ভুক্তভোগি পরিবার ও এলাকাবাসী জানায় রোববার দিনগত রাত ৭টার দিকে একই গ্রামের বাসিন্দা স্বপনের বখাটে ছেলে সুজন কৌশলে ওই স্কুলছাত্রীকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর ওই স্কুলছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে উপর্যুপোরি ধর্ষণ করে। এর পর স্কুলছাত্রীর মা-বাবা বিষয়টি গ্রাম হিতৈষীগণকে জানানো হলে বুধবার সকাল ১০টায় শান্তি চন্দ্র মনিদাস,বীরেন চন্দ্র মনিদাস,সুনীল চন্দ্র মনিদাস,পংকজ চন্দ্র মনিদাস ও দৃঢ়েশ চন্দ্র মনিদাসের নেতৃত্বে অপহরণকারি ওই ধর্ষকের বাড়ির পাশে গৌড়া চন্দ্র মনিদাসের বাড়িতে এক গ্রাম্যসালিশি বৈঠক বসে। সালিশি বৈঠক চলাকালে বিষয়টি কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা গোপন খবরের ভিত্তিতে জানতে পারলে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালান। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সালিশকারি মাতাব্বররা দৌড়ে পালিয়ে গ্রেফতার হওয়া থেকে রক্ষা পায়।এসময় পালানোকালে ওই ধর্ষক সুজনকে পুলিশ আটক করে। তার দেয়া তথ্যমতে অপহৃতা ধর্ষিতা ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

এব্যাপারে ধামরাই থানায় নারি ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে। আটক ওই ধর্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ এবং ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষা ও আদালতে ২২ধারার জবানবন্ধির জন্য প্রেরণ করা হয়েছে। এব্যাপারে কাওয়ারীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন,ধর্ষণের ঘটনায় গ্রাম্য সালিশি বৈঠক ও আপোসরফা আইনত দন্ডনীয় অপরাধ।স্কুলছাত্রীকে উদ্ধার ও ধর্ষককে আটক করা হয়েছে।

এব্যাপারে ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।আটক ওই ধর্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ এবং ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষা ও আদালতে ২২ধারার জবানবন্ধির জন্য পাঠানো হয়েছে। উপ-পুলিশ পরিদর্শক(এসআই) মোঃ আবু সাঈদ এ মামলাটির তদন্ত কর্মকর্তা নিযুক্ত করা হয়েছে।