ধামরাইয়ে শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে আটক ১।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি)ঢাকার অদূরে ধামরাইয়ে এক সাবেক অতিরিক্ত সচিবের কেয়ারটেকার এর বিরুদ্ধে নাবালিকা শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) ধামরাই থানার পুলিশ ধর্ষক শামীমকে আটক করেছে।আটক শামীম ধামরাইয়ের পাঠানটোলা এলাকার তালেব আলীর পুত্র বলে জানা যায়।মামলার বাদী ধর্ষিতার মা লতা বেগম (৩০) এর দায়েরকৃত এজাহার থেকে জানা যায়, তিনি ধামরাইয়ের চন্দ্রাইল এলাকায় বসবাস করেন এবং জয়পুরা এলাকার একটি হোটেলে মাসিক বেতনে চাকুরি করেন।

তার ১ম স্বামীর মৃত্যুর পরে বিবাদী শামীম এর সাথে তার ১৪ বছর আগে বিয়ে হয়। পরবর্তীতে উক্ত বিবাদীর সাথে তার পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিবাদ হওয়ায় দুই বছর আগে শামীমকে তিনি ডিভোর্স দেন।

ডিভোর্স দেবার পরও উক্ত বিবাদী শামীম বাদীর নিষেধ অমান্য করে তার বাড়িতে আসা যাওয়া করে। বাদী প্রতিদিন সকাল অনুমান ৫ ঘটিকার সময় চাকুরির সুবাদে জয়পুরা চলে যান এবং এই সুযোগে উক্ত বিবাদী গত ৫ মাস যাবত বিভিন্ন সময়ে তার নাবালিকা মেয়েকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এসেছে।

এজাহারে আরও জানান বাদী, গত ৪ নভেম্বর বিবাদী শামীম তার বর্তমান বর্ণিত ঠিকানার বাড়ীতে গিয়ে সকাল অনুমান ৯ ঘটিকার দিকে তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বাসায় এসে তার মেয়ের নিকট থেকে শুনে এবং অন্যান্য আত্মীয় স্বজনদের সাথে আলাপ করে মঙ্গলবার থানায় মামলা করেন।

এব্যাপারে মুঠোফোনে সাবেক অতিরিক্ত সচিব মোঃ আফসার উদ্দিন জিন্নাহর নিকট তার কেয়ারটেকার ধর্ষক শামিমের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার কেয়ারটেকার হলে কি হবে? আমি তো তাকে ধর্ষণ করতে বলি নাই।

প্রচলিত আইনে তার শাস্তি হোক এটা আমিও চাই।’মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার উপ-পরিদর্শক তন্ময় সাহা জানান, ধর্ষণের অভিযোগে ধর্ষিতার মা থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ধর্ষক শামীমকে আটক করেছে পুলিশ।