নাচোল পৌর ছাত্রলীগের সভাপতি পদে এগিয়ে রাফসান আহমেদ বকুল ।

Loading

শামশুজ্জোহা বিদ্যুৎ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাই নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার বাংলাদেশ ছাত্রলীগ উপজেলা শাখা, পৌর শাখার বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ও সরকারি কলেজ শাখার কমিটি অনেক দিন না থাকায়। সংগঠনকে বেগমান করার উদ্দেশ্য বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারন সম্পাদক ডাঃ সাইফ জামান আনন্দ গত ১৫ ই নভেম্বর নাচোল উপজেলা,পৌরও কলেজ শাখার উদ্দেশ্য এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই সম্মেলন আয়োজন করার নির্দেশ প্রদান করেন।উক্ত সম্মেলন কে ঘিরে প্রার্থীদের মাঝে দোঁড়ঝাপ চলছে। কর্মীদের সাথে প্রার্থীদের চায়ের আড্ডা জমে উঠেছে। সম্মেলন ঘিরে বেশ কিছু ক্যান্ডিডেট থাকলেও বিভিন্ন নেতা-কর্মীর মাধ্যমে জানা যায় পৌর শাখার সভাপতি পদপ্রার্থী মোঃ রাফসান আহমেদ বকুল এগিয়ে আছে। বকুলের অনুসারীরা বলছে বকুল ভাই সৎ,যোগ্য,দীর্ঘ দিন যাবত রাজনীতি তে সক্রিয় ভূমিকা পালন করছে। আমাদের প্রত্যাশ্যা বকুল ভাই সভাপতি হলে নাচোল পৌর শাখা ছাত্রলীগ কে সুসংগঠিত করতে পারবে।

রাফসান আহমেদ বকুল সম্পর্কে বিভিন্ন সূত্রে জানা যায় তিনি নাচোল পৌর শাখার ১ নং সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। রাফসান আহমেদ বকুলের সঙ্গে এ বিষয়ে কথা বললে তিনি নাচোল নিউজ কে বলেন,আমি ছাত্রলীগের একজন ক্ষুদ্রতম কর্মী।বঙ্গবন্ধু আদর্শ ধারন করে সংগঠনের কাজ করে যাচ্ছি। আমি মুজিববাদে বিশ্বাসী। দীর্ঘদিন যাবত ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় আছি। বিভিন্ন সময় ছাত্রলীগের বিভিন্ন দায়িত্ব পালন করেছি।

আগামী ২১ নভেম্বর নাচোল উপজেলা শাখার সম্মেলন। চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এবং নাচোল পৌর শাখার নেতা -কর্মীরা যদি আমাকে নাচোল পৌর শাখার দায়িত্ব দেন। তাহলে আমি দায়িত্ব নিতে ইচ্ছুক। তার উদ্দেশ্য ও লক্ষ্য জানতে চাইলে তিনি বলেন।আমি দায়িত্ব পেলে নাচোল পৌর বঙ্গবন্ধুর আদর্শের বাস্তবায়ন করার চেষ্টা করবো।

শিক্ষা,শান্তি, প্রগতি এই মূলনীতি নিয়ে এগিয়ে যেতে চাই। দেশরত্ন শেখ হাসিনা আপার ভ্যানগার্ড হিসাবে রাজপথে থাকবো।নৌকার বিজয়ের লক্ষ্যে সব সময় কাজ করে যেতে চাই।
ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে ছাত্রসমাজের যৌক্তিক চাওয়া পাওয়া নিয়ে কাজ করে যাবো।
সর্বপরি মানব কল্যানে দেশের কল্যানে কাজ করে যেতে চাই।