ধামরাইয়ে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বেতন বৈষম্য নিরসনের দাবিতে মানববন্ধন।

Loading

বঙ্গবন্ধুর সোনার বাংলায় বেতন বৈষম্যর ঠাই নাই, সম্মান নিয়ে বাচঁতে চাই বেতন বৈষম্যর নিরসন চাই,এই প্রতি প্রাদ্যকে সামনে রেখে ঢাকার ধামরাইয়ে উপজেলা শিক্ষক সমিতির উদ্যোগে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বেতন বৈষম্য নিরসন ও ১১তম গ্রেডে বেতনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২১মার্চ) সকাল ১২ ঘটিকার সময় ধামরাই উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এই সময় মানব বন্ধনে বক্তব্য দেন ধামরাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ রবিউল করিম। তিনি তার বক্তবে বলেন, আমরা অনেক কষ্টের মাধ্যমে ছোট ছোট বাচ্চাদের পড়াশুনা করাতে হয়। তাই আমাদের অতিশিগ্র ১১তম গ্রেড বেতন দেওয়ার দাবি জানায়।

অনন্যদের মধ্যে বক্তব্য রাখেন,ধামরাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল জব্বার,পরে শিক্ষকদের সাথে একাঅœ প্রকাশ করে প্রাথমিকের প্রধান শিক্ষকরা ও ঢাকা জেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী অধ্যপক মিজানুর রহমান মিজান বেতন বৈষম্য নিরসনের দাবি করেন, এর সাথে উপজেলা যুবলীগের সদস্য মোঃ হাফিজুর রহমান হাফিজও একই দাবি জানায়।