ধামরাইয়ে সাংবাদিক জুলহাস উদ্দিনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানব বন্ধন।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি):ঢাকার ধামরাই উপজেলার বেসরকারী টিভি চ্যানেল বিজয় টিভির প্রতিনিধি জুলহাস উদ্দিনের খুনিদের ফাঁসির দাবিতে মানব বন্ধন কর্মসূচি পালন করেছেন ধামরাই সাংবাদিকসহ সাভার, আশুলিয়া, মানিকগঞ্জের সংবাদকর্মীরা।

শুক্রবার(৪ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ঢাকা আরিচা মহাসড়কে এ মানব বন্ধন কর্মসূচি পালিত হয়।

এসময় সকল সাংবাদিকরা বিক্ষোভ মিছিল করেন। এবং বক্তারা খুনিদের ফাঁসির দাবি জানান।

ধামরাই প্রেস ক্লাবের সভাপতি কালের কণ্ঠ পত্রিকার প্রতিনিধি আবু হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, এটিএন বাংলা টিভির সাভার প্রতিনিধি শেখ বাশার, মাই টিভির ধামরাই প্রতিনিধি আব্দুর রশিদ তুষার, যমুনা টিভির সাভার প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু, সমকাল পত্রিকার প্রতিনিধি মোকলেছুর রহমান, ধামরাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনিস উপর রহমান স্বপন প্রমুখ।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার প্রকাশ্য দিবালোকে বিজয় টিভির প্রতিনিধি ধামরাই প্রেস ক্লাবের সহ-সভাপতি জুলহাস উদ্দিনের কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় সাংবাদিক জুলহাস উদ্দিনের বোন রিনা আক্তার বাদী হয়ে এজাহার করেন। ঘাতক শাহীন মিয়া ও মোয়াজ্জেম কে আটক আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে এজহারভুক্ত করে ১নং ও ২নং আসামীকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।