ধামরাইয়ে ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি): ঢাকার ধামরাইয়ের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দুইশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের কারনে দেশে চলছে লকডাউন আর এতে করে কর্মহিন হয়ে পরেছে প্রায় সব পেশার মানুষ এরি মধ্যে এসে গেছে রমজান। পবিত্র মাহে রমজান উপলক্ষে ৪ নং ওয়ার্ড এর কর্মহিন নিম্ন ও মধ্য আয়ের পরিবারদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বুধবার(২২ এপ্রিল) স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদের পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর তালিকায় ছিল চাল, ডাল, আলু, পিয়াজ,সোলা,ও ডাবলি।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট আবুল কাসেম রতন,ধামরাই ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর তোবারক হোসেন কামাল, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একলাসুর রহমান, ধামরাই উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মশিউর রহমান জানু, ধামরাই পৌর যুবলীগের সদস্য সচিব খন্দকার আহসান লিমন,ধামরাই উপজেলা মহিলা লীগের নেএী শেলিনা আক্তার, ধামরাই সরকারি কলেজ ছাত্র লীগ নেতা শুভ সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।
ইফতার সামগ্রী বিতরন শেষে ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর তোবারক হোসেন কামাল
বলেন,আমাদের মাননীয় এমপি বেনজির আহমেদের পক্ষে থেকে নিম্ন ও মধ্য আয়ের কর্মহিন পরিবারদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেছি এবং এই বিতরণ চলমান থাকবে। তিনি করোনার ভয়াবহতা থেকে নিজে সতর্ক থেকে দূরত্ব বজায় রেখে এবং সরকারি আদেশ মেনে চলার জন্য আহবান জানান।