ধামরাই কালামপুর অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন,ধামরাই(ঢাকা)প্রতিনিধিঃ-ঢাকার ধামরাই উপজেলার কালামপুর এলাকায় ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজের জমি দখল করে নির্মাণ করা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজের জমিতে নির্মাণ করা তিনতলা একটি মার্কেট এস্কেভেটর বেকু দিয়ে গুড়িয়ে দেওয়া হয় এবং অবৈধ আরোও বেশ কয়েকটি স্থাপনা গুড়িয়ে দিয়ে উদ্ধার করা হয় প্রায় ৭০ শতক জমি। পরে এসব জমি ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজে হস্তান্তর করা হয়।ধামরাই উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মাদ হাই জকী বলেন, ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজের আওতাভুক্ত খাসসহ প্রায় ৭০ শতক জমির উপর কয়েকজন প্রভাবশালী ব্যক্তি অবৈধ স্থাপনা নির্মাণ করে আসছিল।

এদের অনেকবার সতর্ক করা হয়েছে কিন্তু তারা তাদের স্থাপনা সরিয়ে নেননি যে কারণে আজকে এ অভিযান পরিচালনা করা হয়েছে।অভিযানের সময় উপস্থিত ছিলেন, ধামরাই থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) সুধন চন্দ্র, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মিলন শেখ, ধামরাই পল্লী বিদ্যুৎ ও ধামরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভিন্ন কর্মকর্তা।