বঙ্গবন্ধু সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি, ঝালকাঠিতে আমির হোসেন আমু

Loading

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধি : বঙ্গবন্ধু সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী বর্তমানে ঝালকাঠি ২ আসনের এমপি আলহাজ্ব আমির হোসেন আমু।১২/০৩/আজ (বৃহস্পতিবার) সকালে বেলুন উড়িয়ে ও মশাল প্রজ্জ্বলন করে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

২০০৪ সালে একটি নামকরা বিদেশি মিডিয়া সারা বিশ্বে জরিপ করে এ তথ্য প্রকাশ করেছেন। জরিপে রবীন্দ্রনাথ ঠাকুর ও কাজী নজরুল ইসলাম সহ অনেকেরই নামই ছিলো। সারা বিশ্ব তখন একজনকে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বলেছিলেন।

জেলা প্রশাসক মোঃ জোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম , জেলা আওয়ামীলীগের সেক্রেটারী খান সাইফুল্লাহ পনির , উপজেলা পরিষদের চেয়ারম্যান খাঁন আরিফুর রহমান , পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার , ২ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি হাফিজ আল মাহমুদ প্রমূখ ।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা শিক্ষা কর্মকর্তা ছিদ্দিকুর রহমান ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফা বেগম।

এসময় আলহাজ্ব আমির হোসেন আমু প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্ট উপভোগ করেন। পরে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ছাত্রদের মাঝে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।