রানীশংকৈলে নেকমরদ বঙ্গবন্ধু কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন

Loading

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের নবনির্মিত একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করা হয়। এ উপলক্ষে ১২ মার্চ বৃহস্পতিবার সকালে কলেজ চত্বরে অবসরপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল করিম তালুকদারের সভাপতিত্বে এবং বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ হেলালউদ্দিনের স্বাগত বক্তব্যের মধ্যদিয় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মু.সাদেক কুরাইশী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, সাবেক সংসদ সদস্য ও জেলা ওয়ার্কাস পাটির সভাপতি অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা আ’লীগ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সইদুল হক, কলেজ অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শাহাজান আলী, জেলা পরিষদ সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, নেকমরদ ইউনিয়ন আ”লীগের সভাপতি ও চেয়ারম্যান আবুল হোসেন, ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক সৌকত আলী স্বপন প্রমুখ ।

এছাড়াও সরকার দলীয় রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ, কলেজের ম্যানেজিং কমিটির সদস্য,শিক্ষক, ছাত্রছাত্রী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রসঙ্গত: নেকমরদ বঙ্গবন্ধু কলেজটি ১৯৭২ সালে স্থাপিত হয়। বাংলাদেশে বঙ্গবন্ধুর নামে অনেক কলেজকে জাতীয়করণ করা হলেও বহু প্রাচীন এই কলেজটি এখনও জাতীয়করণ করা হয়নি বলে, কলেজ কর্তৃপক্ষ মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।