বেনাপোল স্থলবন্দরের অন্যতম সংগঠনের নির্বাচনে ভোট গ্রহন চলছে শান্তিপূর্ণ ভাবে

Loading

মোঃ রাসেল ইসলাম,বেনাপাল প্রতিনিধি: শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলেছে বন্দর নগরী বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নির্বাচন ।

সামাজিক দূরত্ব বজায় রেখে শনিবার সকাল ৯টা থেকে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নিজস্ব কার্যালয়ে ভোট গ্রহন চলছে। ভোট গণনা হবে বিকেল ৪টার পর। সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট গ্রহনের জন্য বেনাপোল থানা পুলিশ ও র‌্যাব সদস্যরা সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে।

এই নির্বাচনে অংশ নিয়েছে রবি-আজিম পরিষদ ও সনি-রিপন পরিষদ। ভোটারা উৎসবমূখর পরিবেশে ভোট দিচ্ছে। ভোটের কেন্দ্রে লাগানো হয়েছে সিসি ক্যামেরা। ১৫ বছর পর বেনাপোল স্থলবন্দরের একটি গুরুত্বপূর্ণ সংগঠনের নির্বাচন হচ্ছে। নির্বাচনটি ঘিরে বেনাপোল বাসী ঈদ আনন্দ উপভোগ করছে। ভোটারা বলছে এমন সুন্দর নির্বাচন এর আগে কখনও দেখা যায়নি। শান্তিপূর্ণ ভাবে আমরা ভোট দিয়েছি। ভোটাররা ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোট দিচ্ছেন।

নির্বাচনে নিয়ে বেনাপোল অ্যাসোসিয়েশনের কাস্টমস বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন বলেন, শান্তিপূর্ণ ভাবে বেনাপোলের গুরুত্বপূর্ণ সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ভোটাররা তাদের অভিজ্ঞতার আলোকে এবং যে সকল নেতারা বিপদে সকল সময় পাশে থাকে তাদের কে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আমি মনে করি।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আজিম উদ্দিন গাজী বলেন, সুষ্ঠ ভাবে নির্বাচন হচ্ছে যার জন্য ধন্যবাদ জানায় প্রশাসনকে। নিছিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে এই নির্বাচন।

নির্বাচনে পদপ্রার্থীরা বলেন, এত সুন্দর একটি নির্বাচন আমরা খুশি এবং প্রশাসন ও বেনাপোল বাসীকে ধন্যবাদ। ভোটাররা কেন্দ্রে এসে নিজেদের ভোট দিচ্ছে। ভোটারের চাপ বেশি দেখা যাচ্ছে।

ভোট দিতে আসা ভোটরা বলেন, ভোট দিয়েছি। সামাজিক দূরত্ব বজায় রেখে সুন্দর পরিবেশে ভোট গ্রহন চলছে। খুব ভালো ভাবে ভোট দিয়ে আসলাম। এত সুন্দর ভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে এজন্য প্রশাসন এবং প্রার্থীদেরকে ধন্যবাদ জানায়।

নিরাপত্তায় থাকা বেনাপোল পোর্ট থানার ওসি অপারেশন আজিজুর হক বলেন, সুন্দর ভাবে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নির্বাচন শান্তিপূর্ণ ভাবে হচ্ছে। আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত পুলিশ নিরাপত্তায় আছে। এখানে আইনশৃঙ্খলা বিঘœ হওয়ার কোন সম্ভবনা দেখছি না। আইনশৃঙ্খলা অবস্থা ভালো।