মাগুরার শ্রীপুরে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

Loading

আশরাফ হোসেন পল্টু, মাগুরা প্রতিনিধিঃ মাগুরার শ্রীপুর থানার সহযোগিতায় নাকোল ক্যাম্পের পুলিশ শুক্রবার উপজেলার ওয়াপদা মোড় নামক স্থানে সোহাগের এলিট স্ক্যানিয়া পরিবহন তল্লাশী করে ৬৪ বোতল ফেনসিডিলসহ রাসেল মিজি (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ।

আটককৃত ব্যক্তি মৃত যশোর কতোয়ালী থানার কারবালা বামনপাড়ার রোড়ের মৃত আব্দুর রহমান এর পুত্র ।

শ্রীপুর থানা পুলিশ জানান,গোপন সোর্সের মাধ্যমে পুলিশ জানতে পারেন যে, খুলনা থেকে ছেড়ে আসা সোহাগের এলিট স্ক্যানিয়া পরিবহনের যাত্রী রাসেল মিজি (৪২) বিপুল পরিমান ফেনসিডিল বহন করে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে ।

এ সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার ওসির নির্দেশে শ্রীপুর থানা এএসআই উজ্জল ও নাকোল ক্যাম্পের ইনটার্জ প্রসেনজীৎ মন্ডলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-খুলনা মহাসড়কের ওয়াপদা মোড় নামক স্থানে পূর্ব থেকেই অবস্থান করতে থাকে ।

পরিবহনটি যথা সময়ে ওয়াপদা মোড় নামক স্থানে পৌছা মাত্রই সন্দেহভাজন রাসেল মিজিকে আটক করে এবং তার স্বীকারোক্তিতে পরিবহনের বাংকারে লুকায়ে রাখা ব্যাগ ভর্তি ৬৪ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয় । এ ব্যাপারে শ্রীপুর থানায় মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহম্মেদ মাসুদ বলেন,আটককৃত ব্যক্তি একজন পেশাদারি মাদক চোরা কারবারি । সে দীর্ঘদিন ধরে এ ব্যবসায় জড়িত ।

তার বিরুদ্ধে শ্রীপুর,যশোরসহ বিভিন্ন থানায় ১০টি নিয়মিত মামলা রয়েছে । আটককৃত ব্যক্তিকে শনিবার সকালে মাগুরা আদালতে প্রেরণ করা হয়েছে ।