তালতলীতে ঘর তুলে জমি দখলের চেষ্টা যুবলীগ কর্মীর

Exif_JPEG_420

Loading

তালতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার তালতলীতে শুক্রবার দিবাগত গভীর রাতে দোকান ঘর তুলে উপজেলা স্বাস্থ্য বিভাগের জমি দখলের চেষ্টা কথিত যুবলীগ কর্মীর। অভিযোগ পেয়ে রাতেই ওই ঘরের একাংশ খুলে নিয়ে গেছে পুলিশ।

জানা গেছে, উপজেলা শহরের সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে উপজেলা স্বাস্থ্য বিভাগের পুকুরের উত্তর পাড়ে মুল সড়কের পাশে গভীর রাতে দোকান ঘর তুলেছেন কথিত যুবলীগ কর্মী বাহাদুর মীর। খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের লোকজন পুলিশকে খবর দেয়। ওই রাতেই ঘরের একাংশ খুলে নেয় পুলিশ। তবে এসময় কাউকে আটক করতে পারেনি। কথিত যুবলীগ নেতা বাহাদুর মীর একটি পারিবারিক ও একটি হত্যা মামলার আসামী। তার ভোটার আইডি কার্ডে বাহাদুর মীর নাম থাকলেও এসআই বাহাদুর নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক খুলে চালান তিনি।

এ ব্যাপারে বাহাদুর মীর ঘর তোলার কথা অস্বীকার করে বলেন, ঘর তোলা সম্পর্কে তিনি জানেননা। পারিবারিক ও হত্যা মামলায় তাকে মিথ্যাভাবে জড়ানো হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এসআই বাহাদুর সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন তার আসল নাম সফিকুল ইসলাম বাহাদুর। তাই সংক্ষেপ করে এসআই বাহাদুর নামে আমার ফেইসবুক আইডি খোলা হয়েছে।

তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান জানান, স্বাস্থ্য বিভাগের লোকজনের অভিযোগের ভিত্তিতে সরকারি জমিতে ঘর উঠানোর সময় ঘরের একাংশ থানায় নিয়ে আসি। এ সময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।