মাগুরার শ্রীপুরে বিপুল পরিমাণ দেশী-বিদেশী মদ উদ্ধার আটক ১ । ভিডিও ।

Loading

 

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি :মাগুরার শ্রীপুর উপজেলার মাটিকাটা গোয়ালবাড়ি গ্রামের সাহিদুল শেখের বাড়িতে অভিযান চালিয়ে রবিবার রাতে ৬৫ বোতল দেশী-বিদেশী দামী মদ উদ্ধার করেছে নাকোল ক্যাম্পের পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকায় পুলিশ বাড়ির মালিক সাহিদুল শেখ (৪৫)কে আটক করেছেন। সে ওই গ্রামের মৃত আব্দুর রউফ শেখের ছেলে।

ক্যাম্পের ইনচার্জ এস.আই প্রসেনজিৎ কুমার মÐল জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন কাদিরপাড়া ইউনিয়নের মাটিকাটা গোয়ালবাড়ি গ্রামের বাসিন্দা, গড়াই নদীর গোয়ালবাড়ি ঘাটের নৌকার মাঝি সাহিদুল শেখের বাড়িতে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঘোষিত দেশী-বিদেশী মদ বিক্রির উদ্দেশ্যে মজুদ রাখা হয়েছে।

এ সংবাদের ভিত্তিতে ওইদিন রাত ৭টার দিকে সঙ্গীয় ফোর্স নিয়ে সাহিদুলের বাড়িতে পুলিশী অভিযান চালানো হয়। অভিযানের একপর্যায়ে তার বসত ঘরের ঘাটের নিচে কাগজে মোড়ানো ৬৫ বোতল দেশী-বিদেশী বিভিন্ন ব্রান্ডের দামী মদ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য সাড়ে তিন লাখ থেকে চার লাখ টাকা হতে পারে বলে পুলিশ ধারনা করছেন ।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, সাহিদুল নিঃসন্দেহে একজন মাদক বিক্রেতা বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। সে এই মাদকগুলি হয়তবা বিক্রির উদ্দেশ্যে অন্য কোন মাদক বিক্রেতার নিকট থেকে সংগ্রহ করে নিজ ঘরে বিক্রির উদ্দেশ্যে মজুত করে রেখেছিল। তবে আটককৃত সাহিদুলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।