মাগুরার শ্রীপুরে সন্ত্রাসীদের হাতুড়ি পেটায় ইজিবাইক চালক গুরুতর আহত

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলার তারাউজিয়াল গ্রামের রাজন (২৫)নামের এক ইজিবাইক চালককে হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে একদল সন্ত্রাসী। আহত রাজন মুমূর্ষ অবস্থায় মাগুরা সদর হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে। সে তারাউজিয়াল গ্রামের গোলাপ মিয়ার ছেলে। এলাকাবাসী ও আহতের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সকালে রাজন ইজিবাইকে যাত্রী নিয়ে ওয়াপদা মোড় নামক স্থানে যায়। সেখানে সে যাত্রী নামিয়ে দিয়ে দুপুরের দিকে নিজ বাড়ির দিকে ফিরছিল । বাড়ি ফেরার পথে আমতৈল গ্রামের শানপুকুর নামক এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে বসে থাকা নোহাটা গ্রামের আবদুস সাত্তারের পুত্র আজিম (২২), তারাউজিয়াল গ্রামের কওসারের পুত্র মিথুন(২৫) ও মনিকুলের পুত্র পারভেজ(২২)সহ একদল সন্ত্রাসী রাজনের ইজিবাইকের গতিরোধ করে চাঁদা দাবি করে।

রাজন দিতে অস্বীকৃতি জানালে তাকে হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে এবং কাছে থাকা নগদ আনুমানিক ৫ হাজার টাকা ও স্বর্ণের চেন ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। পরে তার আত্মচিৎকারে এলাকার লোকজন দ্রæত ছুটে এসে তাকে উদ্ধার করে বাড়িতে খবর দেয়। বাড়ির লোকজন মুমূর্ষ অবস্থায় তাকে দ্রæত মাগুরা সদর হাপাতালের ভর্তি করেন।

এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান জানান,পূর্বশত্রæতার জের ধরে রাজনকে মারধর করা হয়েছে । তবে এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারের বিষয়ে পুলিশ তৎপর রয়েছে।