মাগুরার শ্রীপুরে স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে শেখ হাসিনার ৭৩তম জন্ম দিন পালিত ।

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি ঃ মাগুরার শ্রীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর আয়োজনে শনিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শেখ হাসিনার ৭৩তম জন্ম পালন করা হয়েছে । কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালি,আলোচনা সভা,কেক কাটা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয় ।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ কবির হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আলী নূর রহমান মোল্লার নেতৃত্বে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম থেকে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয় ।

আলোচনা সভায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ কবির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে
বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ আলী নূর রহমান মোল্লার,সিনিয়র সহ-সভাপতি(১) এরশাদ মোল্লা, সহ-সভাপতি(২) ফারুক হোসেন, সহ-সভাপতি (৩) শফিকুর জামান রিপন, সহ-সভাপতি (৪),হারুণ ফকির,যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ ওহিদুর রহমান, যুগ্ম-সাধারণ(২) অমিত কুমার বিশ্বাস,সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক শাওন বিশ্বাস,দপ্তর সম্পাদক শফিউল্লাহ কর্ণেল,প্রচার সম্পাদক এস,এম ওহিদ ও মহিলা বিষয়ক সম্পাদিকা অন্তরা জোয়ারদার । অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান ও শ্রীপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ বদিয়ার রহমান মন্ডল ।

আলোচনা সভা শেষে উপস্থিত অতিথিবৃন্দ কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন । পরিশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদদের আত্মার প্রতি মাগফেরাত ও জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠান করা হয় ।