মাগুরায় আর্থিক অনুদানের দাবিতে জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের অবস্থান কর্মসূচী ; স্মারকলিপি প্রদান

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি :মাগুরায় করোনা মহামারির ক্ষতিগ্রস্থ কিন্ডার গার্টেন স্কুলগুলোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋনের দাবীতে অবস্থান কর্মসূচী পালন করেছে বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন মাগুরা জেলা শাখা ।

বুধবার সকাল ১১টায় মাগুরা প্রেসক্লাবের সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ঘন্টাব্যাপী এ অবস্থান কর্মসূচী পালন করা হয় । এ সময় কর্মসূচীতে লিখিত বক্তব্য পাঠ করেন মাগুরা জেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি বশিরুল ইসলাম। বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক কাজী ইউসুফ ও সদস্য মেহেদী হাসান লিপন প্রমুখ ।

অবস্থান কর্মসূচীতে বক্তারা বলেন, করোনা মহামারিতে ৪ মাস ধরে স্কুল বন্ধ থাকায় শিক্ষকদের সব আয়ের পথ বন্ধ হয়ে গেছে । মাগুরা জেলার ১৫০টি কিন্ডার গার্টেনের প্রায় ১ হাজার ৬শ শিক্ষক বেতন না পেয়ে পরিবার পরিজন নিয়ে আর্থিক কষ্টে দিন কাটাচ্ছে । এছাড়া প্রতিষ্ঠানের ভাড়া বিদ্যুৎ বিল বকেয়া পড়ে রয়েছে। এ অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদানের দাবী জানান তারা । মানববন্ধন কর্মসূচী শেষে এসোসিয়েশন নেতৃবৃন্দ জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করে ।