মাগুরায় ১২৫ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা,প্রতিনিধিঃ মাগুরা শহরের নতুন বাজার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ১২৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহৃত দুইটি মটর সাইকেল জব্দ করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, নিজনান্দুয়ালী এলাকার অরুন কর্মকারের পুত্র অসিম কর্মকার (৩৮), ঝিনাইদহ জেলার মহেশপুর থানার শ্যামনগরের ইসহাক আলীর ছেলে রাজু (২৩) ও একই এলাকার পুরোপাড়ার গ্রামের কালু বিশ্বাসের ছেলে আল আমিন (২০)। সিমান্ত এলাকা থেকে মাগুরায় ফেন্সিডিল নিয়ে এসে বিক্রি করে তারা।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জয়নাল আবেদিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর সকালে নিজনান্দুয়ালি বাসস্টান্ড এলাকার অদুরে অসিম কর্মকারের বাড়ির সামনে থেকে ১২৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ২৪ হাজার টাকাসহ এ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় মাদক বিক্রির কাজে ব্যবহৃত দুইটি মটরসাইকেল জব্দ করা হয়। যশোর জেলার সিমান্ত এলাকার মাজিদ নামে এক বড় মাদক ব্যবসায়ীর কাছ থেকে মাদকের চালান নিয়ে বিভিন্ন স্থানে পৌছে দেয় তারা।

আটককৃত মাগুরার অসিম কর্মকার সোনার দোকানের কর্মচারী হোলেও মুলত সে মাদক ব্যাবসার সাথে জড়িত। তার নামে আগেও মাদকের একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।