ধামরাইয়ে ৩৫ বস্তা ত্রাণের চালসহ র‌্যাবের হাতে আটক ইউপি চেয়ারম্যান।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) ধামরাইয়ে ৩৫বস্তা ত্রাণের চালসহ যাদবপুর ইউনিয়নের আমছিমুর এলাকা থেকে ইউপি চেয়ারম্যান মোঃমিজানুর রহমান মিজুকে(৬০) হাতেনাতে আটক করেছে র‌্যাব-৪।

মঙ্গলবার রাত ২ টার দিকে ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের আমছিমুর এলাকা থেকে র‌্যাবের একটি টিম সরকারি বন্যার্তদের সহযোগিতার জন্য দেওয়া ৩৫বস্তা  ত্রানের মালামাল সহ তাকে আটক করা হয়।

র‌্যাব-৪ নবিনগর সদর দপ্তর, ক্যাম্পের কমান্ডিং অফিসার, এডিশনাল এসপি মোহাম্মদ জমির উদ্দিন আহমেদ এর নেতৃত্বে অপারেশন করা হয় বলে তিনি সাংবাদিকদের নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায় মোঃমিজানুর রহমান মিজু চেয়ারম্যাকে তার নিজ বাড়ি থেকে ৩৫প্যাকেট প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া বন্যার্তদের জন্য ত্রান তার নিজ বাড়িতে বিক্রির উদ্দেশ্যে মজুদ করে বলে জানা যায়,গতকাল এমপি মহোদয়ের উপস্থিতিতে যাদবপুর ইউনিয়নে ১০০ প্যাকেট বিতরণ করার কথা থাকলেও ৬০ প্যাকেট বন্যার্তদের মাঝে বিতরণ করা হয়।

এমপি মহোদয় ইউনিয়ন পরিষদ থেকে চলে যাওয়ার পর ৪০ প্যাকেট ত্রাণ অবশিষ্ট থাকে। সেই মালামাল চেয়ারম্যানের বাড়িতে নিয়ে যাওয়ার পর তা বিক্রির উদ্দেশ্যে মজুদ করা হয় বলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি টিম জানতে পারে পরে তাকে রাত২টা সময় ৩৫বস্তা  ত্রানের মালামাল সহ হাতেনাতে ধরে আটক করা হয়।