মানিকগঞ্জের বেতিলা থেকে প্রধানমন্ত্রীর এপিএস-২ পরিচয় দানকারী-প্রতারক আটক

Loading

নিজস্ব প্রতিবেদকঃ দেশের আইন শৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর পাশাপাশি র‍্যাব সন্ত্রাস দমন, জঙ্গিবাদ ও অপরাধ দমনসহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

তার ধারাবাহিকতায় রুবেল মিয়া ওরফে শাওন (৩৬) পিতাঃ মৃত মোশাররফ হোসেন ,সাং বসন্তপুর, থানা-হরিরামপুর, জেলা- মানিকগঞ্জ কে আটক করেছে র‍্যাব-৪।

বেশ কিছুদিন ধরে মানিকগঞ্জ এলাকায় নিজেকে মাননীয় প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু পরিচয় দিয়ে , বিভিন্ন জনের কাছ থেকে গরীবদের মাঝে ত্রান বিতরণ করার কথা বলে চাদা দাবী করে আসছিলেন ।

বিভিন্ন জনকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে গণভবন থেকে নৌকা প্রতিক এনে দেওয়ার কথা বলে। আবার কোনো কোনো ব্যক্তিকে কেন্দ্রীয় কিংবা জেলা পর্যায়ে কমিটিতে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব দেওয়ার আশ্বাস দিয়ে, মোটা অংকের টাকা দাবী করে আসছিলেন ।

এছাড়াও ফরিদপুরে একটা খেলার অনুষ্ঠানে বিতরনের জন্য মানিকগঞ্জ ওয়ালেস গেইট এর পাশে ড্রীম টাচ ইলেকট্রনিক এর মালিকের নিকট একটি টেলিভিশন দাবী করেন, এই অভিযোগের প্রেক্ষিতে র‍্যাব-৪, মানিকগঞ্জ অপারেশন টীম অদ্য আজ শুক্রবার ২১-০৫-২০২১ ইং তারিখ ভোর ৪ টার সময় মানিকগঞ্জের বেতিলা এলাকা থেকে উক্ত প্রতারককে গ্রেফতার করেন।

গ্রেফতারের সময় প্রতারণায় ব্যবহৃত মোবাইল ফোন ও ভূয়া ভিজিটিং কার্ড পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করেন, সিনিয়র এএসপি সিপিসি-৩, র‍্যাব-৪ মানিকগঞ্জ।