মানিকগঞ্জের সিংগাইরে পিতৃহত্যা মামলার আসামি, ছেলে কাওসার গ্রেফতার (ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জ জেলার, সিংগাইর থানার, জামির্তা ইউনিয়নের চন্দনপুর এলাকায়, ছেলের টিউবলের হাতলের আঘাতে পিতার মৃত্যু চাঞ্চল্য ঘটনার পলাতক ছেলে , আসামি কাওসার কে, তিন মাস পর চট্টগ্রামের পতেঙ্গায় এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে সিংগাইর থানা পুলিশ ।

এর আগে গত (২৯ এপ্রিল) মানিকগঞ্জ জেলা সিংগাইর থানা জামির্তা ইউনিয়নের চন্দনপুর এলাকায় পিতা- মৃত খোকনকে তার ছোট ছেলে কাউসার (২২), কথা-কাটাকাটির জের ধরে এক পর্যায়ে, ক্ষিপ্ত হয়ে ,দৌড়ে গিয়ে পার্শ্ববর্তী নিজ বাড়িতে থাকা টিউবলের হাতল খুলে তার বাবাকে এলোপাতাড়ি আঘাত করলে ঘটনাস্থলেই খোকনের মৃত্যু হয় । তারপর থেকেই ছোট ছেলে কাউসার পলাতক ছিলো ।

এ বিষয়ে মৃত খোকনের স্ত্রী- তাহার ছোট ছেলে কাউসারকে অভিযুক্ত করে , গেল (২৯ এপ্রিল) রাতে বাদী হয়ে সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।

এরপর, সিংগার থানা পুলিশের একটি চৌকস টিম,
মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার, মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম-বার এর দিক নির্দেশনায় এবং মানিকগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার, সিংগাইর সার্কেল ও অফিসার ইনচার্জ, সিংগাইর থানার সার্বিক তত্ত্বাবধানে শান্তিপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ , মোহাম্মদ খালিদ মুনসুর, অফিসার ও ফোর্সে নিয়ে ,গোপন সংবাদের ভিত্তিতে (১১ আগস্ট), চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় ,অভিযান চালিয়ে, একটি গ্যারেজ থেকে কাউসারকে আটক করতে সক্ষম হন ।

মৃত খোকন ড্রাইভারের স্ত্রী, তার স্বামীর খুনির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ।