মানিকগঞ্জের সিংগাইরে শারদীয় দুর্গাপূজা সুষ্ঠুভাবে উদযাপন ও নিরাপত্তায় তৎপর থানা পুলিশ(ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার:আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ সুষ্ঠুভাবে উদযাপন ও নিরাপত্তা দিতে তৎপর সিংগাইর থানা পুলিশ ।

এ বছর সিংগাইর উপজেলায় মোট ৯৩টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। প্রতিটি পূজা মন্ডপের নিরাপত্তায় নিজস্ব সেচ্ছাসেবক ছাড়াও পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা নিয়োজিত থাকবেন। তাছাড়াও সাদা পোশাকে ডিবি, ডিএসবিও মাঠে কাজ করবে। এর আগে প্রতিটি পূজা মন্ডপ নিজস্ব সিসি ক্যামেরার আওতায় আনার জন্য পূজা উদযাপন কমিটিকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

তারি ধারাবাহিকতায় শনিবার বিকেলে সিংগাইর থানার ধল্লা ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম ধল্লা ইউনিয়নের ১টি ও জামির্তা ইউনিয়নের ৩টি পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং বিভিন্ন পূজা মন্ডপ কমিটির সাথে নিরাপত্তা বিষয়ে আলাপ-আলোচনা করেন।

এ সময় তিনি বলেন মানিকগঞ্জ জেলা পুলিশ সুপারের পরামর্শে ও সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম মোল্লার দিক নির্দেশনায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গোৎসব।প্রতিটি পূজা মন্ডপ এলাকায় ঘুরে বেড়ানো মোটরসাইকেল পার্টিদের তল্লাসী করা হবে। কিশোর গ্যাং বা কিশোররা যদি কোন অপ্রীতিকর ঘটনায় জড়িয়ে পড়ে তাদেরকে থামিয়ে দেওয়া হবে। প্রতিটি পূজা মন্ডপ এলাকায় পুলিশ আনসার এর পাশাপাশি সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবে।

সারা রাত সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের পুলিশ পালাক্রমে দায়িত্ব পালন করবে। তাদের সাথে পূজা মন্ডপ কমিটির সদস্য ও জনপ্রতিনিধিদের সহযোগিতার আহবান জানান তিনি।