মানিকগঞ্জের সিংগাইরে ডাকাতির মালামালসহ ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ(ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার:মানিকগঞ্জের সিংগাইরে সম্প্রতি এক রাতে ৫ বাড়িতে ডাকাতির ঘটনায় ডাকাত দলের ৭ ডাকাতকে গ্রেফতার করেছে সিংগাইর থানা পুলিশ ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ডাকাতি মামলার রহস্য উদঘাটনের লক্ষ্যে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে মামলার ১ সপ্তাহের মধ্যেই এই ডাকাতি মামলার সাথে সম্পৃক্ত ডাকাত দলের সক্রিয় সদস্য মহিদুর ওরফে শামীম -কে গ্রেফতার করা হয়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম মোল্লা জানান, মহিদুর ওরফে শামীমকে বিজ্ঞ আদালতে সোপর্দ করলে ঘটনার সাথে জড়িতর কথা স্বীকার করে ১৬৪ ধারায় বিজ্ঞ আদালতে জবানবন্দি দেয় তিনি এবং তার সহযোগী ৮ জন ডাকাতের নাম প্রকাশ করে। তার দেয়া তথ্য অনুযায়ী বাকি ডাকাত দলের সদস্যদের গ্রেফতার করেন সিংগাইর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সিংগাইর থানাধীন খোয়ামুরি গ্রামের মহিদুর ওরফে শামীম ,চান্দহর ইউনিয়নের সোনাটেংরা গ্রামের মোশারফ মোল্লা ,ওয়াইজনগর গ্রামের কুদ্দুস খা , বকচর পশ্চিমপাড়া গ্রামের ইসমাইল দেওয়ান, ব্রাহ্মবাড়ীয়া জেলার নবীনগর থানার ছলিমগঞ্জ গ্রামের মোমেন মিয়া ,ঝালকাঠি জেলার রাজাপুর থানার সাংগুর গ্রামের ‌ মিরাজ সরদার ও সাভার থানাধীন ওয়াইজনগর এলাকার আরমান। এই বিষয়ে,সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম মোল্যা আরো জানান, পলাতক ডাকাতদের গ্রেফতারে জোর প্রচেষ্টা অব্যাহত আছে। গ্রেফতারকৃত ৬ জন ডাকাতকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

গ্রেফতারকৃত ডাকাত ইসমাইল দেওয়ান ব্যতিত সকল আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা বিচারাধীন আছে।