রাজধানীর মিরপুর থেকে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪

Loading

সাভার প্রতিনিধিঃ রাজধানীর মিরপুর থেকে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪ মিরপুর ক্যাম্প।

ভোর রাতে মিরপুর দশ নাম্বার গোলচত্বর থেকে তাদেরকে আটক করে র‌্যাব ৪। আটক দুই সন্ত্রাসী হলো নারায়ণগঞ্জ জেলার আরিফুল ইসলাম ওরফে চাক্কু আরিফ (৩২) ও মাদারীপুর জেলার জোবায়ের হোসেন (৩০)।

র‌্যাব ৪ এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান,আটক দুই সন্ত্রাসী সাভারের আমিনবাজার বেড়িবাধ ও মিরপুরসহ বিভিন্ন এলাকায় মানুষকে অস্ত্র দিয়ে ভয়ভিতি দেখিয়ে চাঁদাবাজি করে আসছিলো। এছাড়া তাদের বিরুদ্ধে অপহরণ মাদকসহ মিরপুরসহ বিভিন্ন থানায় একাধীক মামলা রয়েছে। এসব ঘটনায় ভুক্তভোগীরা অতিষ্ট হয়ে দুই সন্ত্রাসীর বিরুদ্ধে র‌্যাব ৪ এর কাছে লিখিত অভিযোগ দায়ের করলে র‌্যাব তাদেরকে ধরতে মাঠে নামে। পরে আজ ভোররাতে মিরপুর দল নাম্বার গোলচত্বর এলাকায় ছিনতাই করার সময় র‌্যাবের একটি দল হাতে নাতে দুই সন্ত্রাসীকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শ্যুাটারগান,দুটি ছোরা,একটি মোটরসাইকেল,দুটি মোবাইল ফোন, ও নগদ পাঁচ হাজার টাকা উদ্ধার করা হয়। তিনিব আরও বলেন আটক দুই সন্ত্রাসীর বিরুদ্ধে সংশ্রিষ্ট থানায় মামলা দায়ের করে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া ভবিষ্যতে এরূপ সংঘবদ্ধ সন্ত্রাসী গ্রুপের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাড়াশি অভিযান অব্যাহত থাকবে বলেও বলেন তিনি।

অন্যদিকে ঢাকার ধামরাইয়ের নান্নার এলাকায় চাঁদা বাজি করার সময় দেশীয় অস্ত্রসহ এক সন্ত্রাসীকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।