রাণীশংকৈলে অজ্ঞাত এক হিন্দু বৃদ্ধের মরদেহ উদ্ধার।

Loading

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরের দাসপাড়া এলাকায় বড় ব্রিজের পশ্চিম পার্শ্বে জাপান মোটর সাইকেল পার্টসের দোকানের বারান্দা থেকে মঙ্গলবার ২৪ আগস্ট সাকাল ১০ টায় এক অজ্ঞাত হিন্দু বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ ‌। বৃদ্ধের আনুমানিক বয়স ৬৮ বছর।

ঘটনার দিন জাপানের দোকানের সামনে বৃদ্ধের মরদেহ দেখতে পেয়ে স্থানীয় দোকানদার’রা থানায় অবগত করলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে তাদের হেফাজতে নেয়। পরে রাণীশংকৈল থানা পুলিশ, এনএসআই ও পিবিআই’র সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।এবং লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তেরর জন্য মর্গে পাঠায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় এদিন সকাল বৃদ্ধ অসুস্থ অবস্থায় ঐ দোকানের বারান্দায় কয়েকবার উঠে দাঁড়ানোর চেষ্টা করে। এবং দাঁড়াতে না পেরে সেখানেই শুয়ে পড়ে। পরে স্থানীয়রা দেখতে গেলে কোন নড়াচড়া করেনা। তখনিই মৃত ভেবে থানা পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা আরো জানায় বৃদ্ধটিকে দুদিন আগ থেকে এই এলাকায় দেখা গেছে। কিন্তু কেউ জানে না সে কোথা থেকে এসেছে কিংবা কি তাঁর পরিচয়।

রাণীশংকৈল থানা পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ সেখ মুঠোফোনে জানান, ঐ ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি। থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে‌।