মাগুরার শ্রীপুর থানার এক পুলিশ সদস্যের করুণ মুত্যু

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুর থানায় কর্মরত রবিউল ইসলাম (৪১) নামে এক পুলিশ সদস্য কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণ করেছে। তাঁর গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার বিষয়খালী গ্রামে। তিনি শ্রীপুর থানায় গোয়েন্দা শাখায় কর্মরত ছিলেন।

পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, নিহত পুলিশ সদস্য মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনা টিকা গ্রহণকারীদের দেখভাল করছিলেন।

দায়িত্বরত অবস্থায় শারীরীকভাবে একটু অসুস্থ্যতা বোধ করলে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর থেকে টিকিট নিয়ে ডাক্তার দেখানোর সিদ্ধান্ত নেন। অথচ তিনি ডাক্তার না দেখিয়ে কমপ্লেক্সের ৩য় তলায় টিকা গ্রহণকারীদের দেখার জন্য যান।

সেখানে গিয়ে তিনি বেশী অসুস্থ্যতা বোধ করলে একটু বিশ্রাম নেওয়ার জন্য পাশের বেঞ্চে বসেন পড়েন।

এর কিছুক্ষণ পরেই তিনি মৃত্যুর কোলে ঢোলে পড়েন। সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান ও কর্তব্যরত চিকিৎসক দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে তাকে মৃত অবস্থায় পান। তবে চিকিৎসকদের ধারণা তিনি হার্ট অ্যাটাকেই মৃত্যুবরণ করেছেন।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সুকদেব রায় জানান, সকাল থেকেই পুলিশ সদস্য রবিউল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় দায়িত্ব পালন করছিলেন।

হঠাৎ হার্ট অ্যাটাকে তিনি মৃত্যুবরণ করেছেন এবং তাঁর লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গ্রহন করে তাঁর গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার বিষয়খালীতে পাঠানো হয়েছে।