রাণীশংকৈলে পুলিশের প্রেসব্রিফিং

Loading

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বহুল আলোচিত উপজেলা থেকে অপহরণ ও মুক্তিপণ আদায় অপরাধে জড়িত ম‚ল হোতা, আসামীকে গ্রেফতার ও রহস্য উদঘাটন সম্পর্কে শনিবার ১০ফেব্রুয়ারি থানা পুলিশ স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সোহেল রানা ও পুলিশ পরিদর্শক তদন্ত মহসিন আলী জানান, উপজেলার নেকমরদ ভবানীপুর গ্রামের দানেশ আলীর মাদ্রাসা পড়ুয়া সপ্তম শ্রেণির ছাত্র মো. মিলন হারিয়ে যায়। এ নিয়ে গত ৭ ফেব্রুয়ারি বুধবার তাঁর পিতা বাদী হয়ে ছেলেকে উদ্ধারের জন্য থানায় একটি লিখিত অভিযোগ করেন।

পরদিন ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাদী থানায় এসে বলেন, আমার ছেলের অপহরণকারীরা তার ব্যবহৃত মোবাইল দিয়ে ছেলের মুক্তিপণ বাবদ পঞ্চাশ হাজার টাকা দাবী করেন।

এ নিয়ে থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শহিদুলের নেতৃত্বে একটি চৌকস পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ২৪ ঘন্টার মধ্যে ঢাকা তেজগাঁও থেকে অপহরণ কারীদের গ্রেফতার করে এবং ভিকমিকে উদ্ধার করে রাণীশংকৈল থানায় নিয়ে আসে। পরে ভিকটিমকে আদালতের মাধ্যমে পরিবারের নিকট হস্তান্তর ও আসামীগণকে বিজ্ঞ আদালতে পাঠানোর হয়।