সিংগাইরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইয়ের হাতে ভাই খুন (ভিডিও)

Loading

নিজস্ব প্রতিবেদক: মানিকগঞ্জের সিংগাইরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে প্রাণ দিতে হলো ছোট ভাইকে ।

সিংগাইরের জামির্তা ইউনিয়নের মধুরচর গ্রামে গত রবিবার বিকেল আনুমানিক ৩ টার দিকে বাড়ির সীমানা নিয়ে দুই ভাইয়ের মধ্যে কলহের সৃষ্টির এক পর্যায়ে এ ঘটনাটি ঘটে ।

স্থানীয় সূত্রে জানা যায়, মধুরচর গ্রামের মৃত ইন্তাজ উদ্দিনের ছোট ছেলে কহেল মুন্সী (৬০) ও বড় ছেলে ইসলাম মুন্সীর মধ্যে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল তারই সূত্র ধরে, ‘গতকাল রবিবার (১০ মার্চ) দুপুর আনুমানিক ৩ টার দিকে ছোট ভাই কহেল মুন্সী বড় ভাইয়ের বাড়ির সীমানার বেরার পাশে নতুন করে বেড়া দিতে গেলে বাক বিতর্কের এক পর্যায়ে বড় ভাইয়ের হাতে থাকা একটি লোহার সাবল দিয়ে ছোট ভাই কহেল মুন্সির মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

কহেল মুন্সিকে বাঁচাতে তার স্ত্রী সাফিয়া বেগম (৫৫) ও তার ছেলে শাহিনুর মুন্সী (২৫), এগিয়ে আসলে তাদেরকেও এলোপাথাড়ি মারপিট করে যখম করে, কহেল মুন্সির বড় ভাই ইসলাম মুন্সি ও তাহার স্ত্রী কুলসুম বেগম, মেয়ে রোজিনা আক্তার ও ছেলে হৃদয় মুন্সী ।

এরপর স্থানীয়রা তাদেরকে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১১ই মার্চ) আনুমান সকাল ৭ টার দিকে কহেল মুন্সী মৃত্যুবরণ করেন। বর্তমানে মৃত কহেল মুন্সির স্ত্রী সাফিয়া বেগম আশঙ্কা জনক অবস্থায় আছেন বলে জানা যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেন, সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল হক তিনি জানান ,এ বিষয়ে একটি হত্যা মামলার প্রক্রিয়াধীন  আছে, তবে ইসলাম মুন্সির মেয়ে রোজিনাকে আটক করা হয়েছে, পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে ।