সাভারে ওয়াসিউদ্দিন স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ জমকালো উদ্বোধনী অনুষ্ঠান (ভিডিও)

Loading

বিপ্লব,সাভারঃ খেলাধুলা বাড়ায় বল মাদক ছেড়ে খেলতে চল , এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার রাত নয় টায় তেঁতুলঝোড়া ইউনিয়নের যাদুর চর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জমকালো আয়োজনে উদ্বোধন হলো ওয়াসিউদ্দিন স্মৃতি গোল্ডকাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করা হয় । পরে প্রধান অথিতিদের ফুল দিয়ে বরণ করেন খেলার আয়োজক কমিটি ও বেলুন উড়িয়ে গোল্ডকাপটি উন্মোচন করা হয় ।

এর পরই জম কালো দেশাত্মবোধক গানের- নাচে মুখরিত হয়ে উঠে মাঠের মঞ্চ ।

এ সময় ,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মঞ্জুর আলাম রাজিব, চেয়ারম্যান ,সাভার উপজেলা পরিষদ ও সাধারণ সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ ।

বিশেষ অতিথি শহিদুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার সাভার সার্কেল , এ এফ এম সাইট ভারপ্রাপ্ত কর্মকর্তা সাভার মডেল থানা,নাজমুল হাসান ভারপ্রাপ্ত কর্মকর্তা ঢাকা জেলা উত্তর ডিবি,এডভোকেট শামসুর রহমান,সহ- সভাপতি সাভার উপজেলা আওয়ামীলীগ । লিয়াকত হোসেন, সাংগঠনিক সম্পাদক সাভার উপজেলা আওয়ামীলীগ ‌। রফিকুল ইসলাম, ইউপি সদস্য ৬ নং ওয়ার্ড তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ । শাহিনুর বেগম ইউপি সদস্য তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ ।

উক্ত খেলায় সভাপতিত্ব করেন জনাব ফখরুল আলম সমর, চেয়ারম্যান তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ ও যুগ্ম সাধারণ সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ ।

উক্ত শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনে ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন কালচারাল অর্গানাইজেশন ।