রাণীশংকৈলে ভাতিজার কিলঘুষির আঘাতে চাচার মৃত্যু

Loading

হুমায়ুন কবির, রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ বৃষ্টির পানি নিষ্কাশনকে কেন্দ্র করে ভাতিজার মারপিটে ঘটনাস্থলেই চাচার মৃত্যু হয়েছে। এ মর্মান্তিক ঘটনা ঘটেছে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের বলঞ্চা গ্রামে ২৩ জুন মঙ্গলবার সকালে।

স্থানীয় সূত্রমতে, উপজেলার বলঞ্চা গ্রামের রমজান আলীর( ৪৫) বাড়ির বৃষ্টির পানি তার প্রতিবেশী চাচাত ভাই সাহাব আলীর বাড়ির রাস্তার উপর দিয়ে যাচ্ছিল।

এ নিয়ে ২৩ জুন মঙ্গলবার সকাল ১০:৩০ মিনিটে রমজান ও সাহাবের মধ্যে ঝগড়া বাঁধে। এতে রমজানের ভাই জামালউদ্দিন ভাইয়ের পক্ষ নেয়। এক পর্যায়ে সাহাব আলীর ছেলে
আলম(৩৫) জামালউদ্দিন( ৪৫) এর নাকে বেধড়ক কিল ঘুষি মারতে থাকলে জামালউদ্দিন অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায় এবং ঘটনাস্থলেই সে মারা যায়।

জামালউদ্দিন হার্টের অসুখে ভূগছিলেন বলে এলাকাবাসী জানান। খবর পেয়ে রানীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ নিয়ে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠায়।
এ দিনেই মৃত জামালউদ্দিনের স্ত্রী আকতারা বানু( ২৮) বাদী হয়ে রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন। ( মামলা নং ১৮) রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের স্ত্রী এ নিয়ে একটি মামলা করেছেন। লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত অব্যাহত আছে।