রাণীশংকৈলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৪

Loading

হুমায়ুন কবির রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তরিকুল ইসলাম (৪৫) নামে এক গরু ব্যবসায়ি নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো ৪ গরু ব্যবসায়ী ।
শুক্রবার (১৬ জুন) সকাল ১০ টায় রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের টেকিয়া নামক স্থানে গরুবোঝায় একটি নসিমন গাড়ি অপরদিক থেকে আসা একটি ট্রাককে ক্রসিং করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খেয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত তরিকুল উপজেলার শিংহোর গ্রামের নজরুল ইসলামের ছেলে। আহতের পরিচয় পাওয়া যায়নি। 
স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকাল ১০ টায় কয়েকজন গরু ব্যবসায়ী নসিমনে গরুনিয়ে লাহিড়ী হাট যাচ্ছিল। উপজেলার টেকিয়া নামক স্থানে পৌঁছালে অপদিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাককে ক্রসিং করতে গেলে নসিমন গাড়িটির চাকা রাস্তার থাকা পাকা ধানের খড়ের উপর উঠে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খায়। 
এতে গরু ব্যবসায়ী তরিকুল গুরুতর আহত হয়। বিভিন্নভাবে আহত হয় আরো ৪ জন। সাথে সাথে স্থানীয় লোকজন ও ফায়ারসার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফিরোজ আলম গরু ব্যবসায়ী তরিকুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এবং বাকী আহতদের উন্নত চিকিৎসার জন্য জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছি।
সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও এবং ৪ জন  আহত হয়েছেন। আহতদের পরিচয় এখনও জানা যায়নি। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।