সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন হবে-আমির হোসেন আমু

Loading

স্টাফ রিপোর্টার: সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে এ দেশের মানুষ আবারও শেখ হাসিনাকে ভোট দিয়ে নির্বাচিত করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

১৬ই জুন রোজ শুক্রবার বিকেল সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্দ্যগে ১৪ দলীয় মহাজোটের ঐতিহাসিক জনসভায় প্রধান অতিথির হিসেবে যোগ দিয়ে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন ।

এ সময় তিনি আরো বলেন, রাস্তায় বসে আন্দোলন করে কোন লাভ হবে না, রাষ্ট্র পরিচালনা করার একমাত্র দিকনির্দেশন হচ্ছে সংবিধান, সেই সংবিধানের ভিত্তিতে এদেশে নির্বাচন পদ্ধতি যেভাবে হয়েছে সেভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সভায় অন্যান্য বক্তারা এ সময় বলেন, আগামীতে অবাধ ও সুষ্ঠু নির্বাচন করবে আওয়ামী লীগ। দুরভিসন্ধি করে লাভ নেই। সংবিধানের বাইরে যাবে না আওয়ামী লীগ। যথাসময়ে শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে।

জনসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া,বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, জাসস সভাপতি হাসানুল হক ইনু এমপি,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ বেগম এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পনিরুজ্জামান তরুন ,সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব , ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর সহ সাভার ও আশেপাশের আওয়ামী অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতা কর্মী।