রাণীশংকৈলে ৭৫ বোতল ফেন্সিডিলসহ-৩ মাদক ব্যবসায়ী আটক

Loading

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ০৫ অক্টোবর সোমবার রাতে বড় বাঁশবাড়ি গ্রামের পাকা রাস্তা থেকে ৭৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন পার্শ্ববর্তী হরিপুর উপজেলার ডাবরি গ্রামের আব্দুর রহমানের ছেলে ইয়াকুব আলি( ২৫), একই উপজেলার মানিকখাড়ি গ্রামের মৃত ডাকু মোহাম্মদের ছেলে বাসেদ ( ২২) ও রুহিয়া গ্রামের মৃত কবিরউদ্দিনের ছেলে সোহেল (৩৫)।

পুলিশ সুত্রে জানা গেছে ৫ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে গোপন সুত্রে সংবাদ পেয়ে পুলিশ উক্ত স্থান থেকে ঐ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে। ঐ মাদক ব্যবসায়ীরা হরিপুর থেকে ঐ ফেন্সিডিল নিয়ে রাণীশংকৈল আসছিল।

তাদের বিরুদ্ধে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়। এ তথ্য নিশ্চিত করে থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, আসামীদেরকে আগামীকাল ৬ অক্টোবর মঙ্গলবার জেলা জেল হাজতে পাঠানো হবে।

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ০৫ অক্টোবর সোমবার রাতে বড় বাঁশবাড়ি গ্রামের পাকা রাস্তা থেকে ৭৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন পার্শ্ববর্তী হরিপুর উপজেলার ডাবরি গ্রামের আব্দুর রহমানের ছেলে ইয়াকুব আলি( ২৫), একই উপজেলার মানিকখাড়ি গ্রামের মৃত ডাকু মোহাম্মদের ছেলে বাসেদ ( ২২) ও রুহিয়া গ্রামের মৃত কবিরউদ্দিনের ছেলে সোহেল (৩৫)।

পুলিশ সুত্রে জানা গেছে ৫ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে গোপন সুত্রে সংবাদ পেয়ে পুলিশ উক্ত স্থান থেকে ঐ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে। ঐ মাদক ব্যবসায়ীরা হরিপুর থেকে ঐ ফেন্সিডিল নিয়ে রাণীশংকৈল আসছিল। তাদের বিরুদ্ধে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়। এ তথ্য নিশ্চিত করে থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, আসামীদেরকে আগামীকাল ৬ অক্টোবর মঙ্গলবার জেলা জেল হাজতে পাঠানো হবে।