শ্রীপুরে করোনা ভাইরাস প্রতিরোধে পিপিই দিলেন মাগুরা-১ আসনের এমপি এ্যাড. সাইফুজ্জামান শিখর

Loading

আশরাফ হোসেন পল্টু, মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গতকাল রবিবার পিপিই দিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে দুপুরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সাংবাদিকদের জন্য পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, গøাবস্সহ বিভিন্ন উপকরণ বিতরণ করেন। এছাড়াও উপজেলার ৮ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের বিভিন্ন উপকরণ প্রদান করেন।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর, থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি জেলার ক্ষুদ্র ও প্রান্তিক জনগোষ্ঠি ও সম্প্রতি প্রচÐ শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের মাঝে বিভিন্ন দ্রব্য সামগ্রি বিতরণের জন্য উপজেলা চেয়ারম্যান, নির্বাহী অফিসার ও ইউপি চেয়ারম্যান দায়িত্ব প্রদান করেন।