সময়ের খবরের রাজশাহী প্রতিনিধি সকেলের কাছে দোয়া প্রার্থি ।

Loading

সোমেন মন্ডল চেন্নাই ঃ দৈনিক রাজবার্তায় কর্মরত এক নিষ্ঠাবান সংবাদকর্মী সোমেন মন্ডল । একটি দূর্ঘটনা কেড়ে নিলো তার জীবনের সুন্দর মুহুর্তগুলো। আজ থেকে ঠিক চার মাস আগে ৬ই এপ্রিল শনিবার সকাল ৮ঃ৪৫ মিনিটে অফিস যাবার পথে একটি বাস এসে আমার মোটরবাইকে আঘাত করে সাথে সাথে আমি রাস্তার আইল্যান্ডে পরে মুত্রথলি ফেটে যায় ও অধিক রক্তপাত হয়।

সাথে সাথে আমার অফিস কলিক রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এ নিয়ে আসে। সেখানে অপারেশন করে কিন্তু ১৫ ব্যাগ রক্ত লাগে সেটাও মেনেজ করে কলিক ও আত্মীয় সজনরা। কিন্তু শুধু ওরা অপারেশন এ রক্ত বন্ধ করতে পারে। রাজশাহী মেডিকেল এ ১৮ দিন চিকিৎসা নেওয়ার পরে ভর্তি হই বরেন্দ্র মেডিক্যাল এ সেখানও কোন উন্নতি হয় নাই। পরে আমি চিকিৎসার জন্য ভারত পেয়ারলেস হাসপাতাল এ একমাস দশ দিন চিকিৎসা নেওয়ার পর একটু উন্নতি হয়।

তারপর এখন চেন্নাইয়ের স্যার রামচন্দ্র মেডিক্যাল এ চিকিৎসা নিচ্ছি ভাল হবার আসাই। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি । বিশেষ ধন্যবাদ জানাই এস,এস,ডিস্টিবিউসন এর শ্রদ্ধেয় ম্যাডাম,অপু চৌধুরী, মোস্তাফিজুর,সঞ্জয়, রুবেল,ইমন,জুয়েল, রফিক ভাই, রনি,সোভন,লিটনকে। তারা সে দিন যা করেছে তা এজীবনে কোন দিন শোধ করার মত না। আপনাদের আদরের সোমেন মন্ডল। সম্প্রিতী এক ফেসবুক স্ট্যাটাসে তার মনোভাব এইভাবে প্রকাশ করে।