সাভার পৌর এলাকার মজিদপুরে চাঁদাবাজি মামলায় আটক ১ । ভিডিও সহ ।

Loading

নিজেস্ব প্রতিবেদক ঃ সাভার পৌর এলাকার মজিদপুরে চাদাঁ না পেয়ে একটি নির্মানাধীন টিনসেড বাড়ীর ঠিকাদারকে বেধড়ক পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সন্ত্রাসী পাভেলকে আটক করেছে।
জানাগেছে, মজিদপুর এলাকায় রুমা বেগমের মালিকানাধীন টিনশেড বাড়ীর নির্মান কাজ শুরু করার পর থেকেই সন্ত্রাসী পাভেল বাহিনী ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিল। চাঁদার টাকা না পেয়ে রবিবার সকাল সাড়ে ১০ টার সময় কাজ বন্ধ করে দিতে বলে পাভেল।

এসময় বাড়ির নির্মান কাজের ঠিকাদার সুজন মিয়ার সাথে পাভেলের বাকবিতন্ডার এক পর্যায়ে পাভেলের নেতৃত্বে শুকুর, হেবজু মুন্সি, ইউসুফ, ছোটন, রিপন সহ ৮/৯ জন ঠিকাদার সুজনকে বেধড়ক পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনার সংবাদ পেয়ে সাভার মডেল থানা পুলিশ সন্ত্রাসী পাভেলকে আটক করে থানায় নিয়ে যায়।
এলাকাবাসী জানায় পাভেল বাহিনী স্থানীয় আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় নেতাদের নাম ভাঙ্গিয়ে একাধিক নির্মানাধীন ভবন থেকে চাঁদা আদায় করে আসছিল। টাকা না পেলে বিভিন্ন পরিবারের স্কুল কলেজ পড়ুয়া মেয়েদের বিরক্ত করত। এ ছাড়াও পাভেলের বিরুদ্ধে বিরুলীয়া রোডে চুরি ছিনতাই সহ একাধিক অপকর্মের অভিযোগ রয়েছে।

আহত ঠিকাদার সুজন জানায়, সকালে সাইডে শ্রমিকদের কাজ বন্ধ করে দেয় পাভেল ও তার লোকজন। পরে আমি ঘটনাস্থলে উপস্থিত হওয়ার পর পরই পাভেল ও তার বাহিনী আমার উপর হামলা চালায়। আমি বাদী হয়ে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ ঘটনায় সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান পাভেলকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।