সাভারের আমিনবাজারে নির্বাচনী প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগ ও বিএনপি সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছে।

Loading

সাভারের আমিনবাজারে নির্বাচনী প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগ ও বিএনপি সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছে।
সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে আমিনবাজারের হিজলা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশ বিএনপির চার জন নেতাকর্মীকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায় সোমবার সকাল থেকে আমিনবাজারের হিজলা গ্রামে ঢাকা ২ আসনের বিএনপির মনোনীত প্রার্থী ব্যারিষ্ট্রার ইরফান ইবনে আমান অমি নেতা কর্মীদের নিয়ে লিফলেট বিতরণ করে প্রচারণা চালায় এসময় আমিনবাজারের স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের উপর হামলা চালায় এসময় উভয়
গ্রæপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।সংঘর্ষে এসময় বিএনপির অন্তত ৮ জন নেতাকর্মীরা আহত হয় এছাড়া এসময় বিএনপির প্রার্থীর গাড়িসহ অন্তত তিনটি মোটরসাইকেল ও পাঁচটি হায়েজ গাড়ি ভাঙচুর করা হয় এদিকে বিএনপির প্রার্থীর গাড়ি ভাঙচুর করার সময় ব্যারিষ্ট্রার ইরফান ইবনে আমান অমির গাড়ির ড্রাইভার আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর গাড়ি উঠিয়ে দিলে আওয়ামী লীগের অন্তত দুই নেতাকর্মী আহত হয়। এদিকে সংঘর্ষের খবর পেয়ে আমিনবাজার পুলিশ ফাড়ির একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিএনপির অন্তত চার নেতাকর্মীকে আটক করেছে। আটক ক্রতিারা হলো মনরি,আশীক,মোফাজ্জল ও টুটুল। এদিকে এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
এবিষয়ে আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্য জামাল হোসেন বলেন বিএনপির চার নেতাকর্মীকে আটক করা হয়েছে।