সাভারের এক নারীর গলা কাটা লাশ উদ্ধার

Loading

স্টাফ রিপোর্টার: সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের পুকুর পাড় এলাকা থেকে গলা কাটা এক নারীর লাশ উদ্ধার করেছে ট্যানারি ফারি পুলিশ ।

মঙ্গলবার ( ২২শে ফেব্রুয়ারি) সকালে তেঁতুলঝোড়া ইউনিয়নের পুকুর পাড় এলাকার ফয়সাল মিয়ার ভাড়াটিয়া দুই তালা বাড়ির নিচ তলা থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেন সাভার ট্যানারি ফাঁড়ি পুলিশ।

পুলিশ জানায়, গতকাল একুশে ফেব্রুয়ারি রাত আনুমানিক দশটা থেকে বারোটার মধ্যে কে বা কাহারা এই নারীর গলা কেটে খুন করে পালিয়ে যান, পরে সকাল আনুমানিক ৮ টার দিকে পাশের রুমের এক ভাড়াটিয়া দরজা খোলা অবস্থায় দেখতে পেয়ে, ঘরে ঢুকে এই নারীর গলা কাটা মৃত দেহটি বিছানায় পড়ে থাকতে দেখে , ট্যানারি ফাঁড়ি পুলিশ কে খবর দিলে , পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরন করেন ।

পুলিশ সূত্রে আরো জানা যায়, মৃত নারীর নাম বিউটি আক্তার, তিনি সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার চরপালাগাড়ী এলাকার বিল্লাল হোসেনের মেয়ে। মৃত বিউটি আক্তারের স্বামী মোঃ পারভেজ বর্তমানে সেনাবাহিনী তে বগুড়ায় কর্মরত আছেন । স্বামী পারভেজের দ্বিতীয় স্ত্রী বিউটি আক্তার অন্তঃসত্ত্বা ছিলেন ।

 এডিশনাল এস পি জনাব মোঃ শাহিদুল ইসলাম ও এ ট্যানারি ফাঁড়ির ইনচার্জ জাহিদুল ইসলাম  ঘটনাস্থল পরিদর্শন করেন ।