সাভারের টিয়াবাড়ি মহল্লায় সংবাদ সংগ্রহের সময় সাংবাদিককে মারধর

Loading

বিপ্লব, সাভার থেকে: সাভারে পেশাগত দায়িত্ব পালনের সময় এক সাংবাদিককে লাঞ্চিত এবং মারধরের ঘটনা ঘটেছে। এঘটনায় সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছে পুলিশ।প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে সাভারের টিয়াবাড়ি মহল্লায় করোনা পরিস্থিতির মধ্যেও নিষেধাজ্ঞা অমান্য করে লোকসমাগম ঘটিয়ে বিরোধপূর্ণ জমিতে কাজ করার খবর পেয়ে তার সংবাদ সংগ্রহ করতে ঘটনাস্থলে যান দেশ রূপান্তরের সাভার প্রতিনিধি মো. ওমর ফারুক।

সেখানে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেনের উপস্থিতিতে দুই উভয় পক্ষের সাথে কথা বলে তথ্য সংগ্রহ ও স্থির চিত্র ধারন করেন তিনি।

একপর্যায়ে পুলিশের উপস্থিতিতে আজাহারুল ইসলাম পিচ্চি নামে এক ব্যক্তি সাংবাদিকের উপর হামলা করে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে তার মোটরসাইকের চাবি ছিনিয়ে নেয়। পরে পুলিশের সহযোগিতায় সেখান থেকে উদ্ধার হন তিনি।

এব্যাপারে ভুক্তভোগী সাংবাদিক ওমর ফারুক জানান, ঘটনাস্থলে ছবি তোলার সময় আজহাজরুল পিচ্চি তাকে মারধর করে মোটরসাইকেলের চাবি ছিনিয়ে নেয়। পরে পুলিশের সহায়তায় সেখানে থেকে উদ্ধার হয়ে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সাভার মডেল থানার অফিসার উনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, সাংবাদিকের ওপর হামলার অভিযোগ তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।