সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের জাদুরচর এলাকায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত- ২ (ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার: সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর যাদুরচর ঢাকা আরিচা মহাসড়কের পাশে সিপি ফুড এর সামনে সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার ১৮ই ফেব্রুয়ারি সন্ধ্যা ৭ টার দিকে হেমায়েতপুর ঢাকা আরিচা মহাসড়কের পাশেই সিপি ফুড এর সামনে পূর্ব শত্রুতার জের ধরে হঠাৎ করে অতর্কিত হামলা চালায় সন্ত্রাসী ফয়সাল, রিপন, জাহাঙ্গীর সহ আরো বেশ কয়েকজন এতে গুরুতর আহত হন, সিপি ফুড এর মালিক মুসলিম ভূঁইয়া ও শাহাবুদ্দিন । এরমধ্যে শাহাবুদ্দিন গুরুতর আহত অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

প্রত্যক্ষদর্শী মুসলিম ভূঁইয়ার ছোট ভাই শাহিন জানান,তাহার ভাই ও শাহাবুদ্দিন সিপি ফুড এর সামনে বসে ছিলেন এমন অবস্থায় দেশীয় অস্ত্র নিয়ে হটাৎ করে অতর্কিত হামলা চালায় কিয়ামউদ্দিন এর ছেলে সন্ত্রাসী ফয়সাল,রিপন সহ আরো বেশ কয়েক জন। এই সন্ত্রাসী ফয়সাল হেমায়েতপুর যাদুরচর এলাকার সহ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবত চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপ করে আসছেন, এর আগেও তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা আছে বলেও জানান তিনি। অভিযুক্ত সন্ত্রাসী ফয়সাল, রিপন ও জড়িত সকল সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন ভুক্তভোগীর পরিবার ।

এ বিষয়ে সাভার মডেল থানায় মামলার প্রক্রিয়া চলছে।