সাভারে ওয়াসিল উদ্দিন পাঠাগারের উদ্যোগে একুশে বই মেলার উদ্বোধন (ভিডিও)

Loading

নিজস্ব প্রতিবেদক: সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর স্কুল ঈদগাহ মাঠ প্রাক্তনে ওয়াসিল উদ্দিন গণ পাঠাগার এর উদ্যোগে একুশে বইমেলা ২০২৩ সাত দিন ব্যাপী উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারী) সকলে হেমায়েতপুর প্রাথমিক বিদ্যালয় স্কুল ঈদগাহ মাঠ প্রাক্তনে এই বই মেলা অনুষ্ঠিত হয়। আগামী ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত এই মেলা চলবে ।

অনুষ্ঠানটি সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফকরুল আলম সমরের সভাপতিত্বে , প্রধান অতিথি ছিলেন,সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব । বিশেষ অতিথি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম, এ সময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও কৃষিবিদ ড. রফিকুল ইসলাম মোল্লা, এই বইমেলা টির উদ্বোধন করেন,বাংলাদেশ ছাত্র লীগের সভাপতি সাদ্দাম হোসেন।

উদ্বোধনের শুরুতে, ফুল ও ক্রেস্ট দিয়ে স্বাগত জানানো হয়, এর পর কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ ও জাতীয় সঙ্গীত’ সমবেত কন্ঠে পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপরই সকলে অমর একুশের শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন। বইমেলা উদ্বোধনের পর আমন্ত্রিত অতিথিরা বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা ও উপজেলা ছাত্রলীগ , আওয়ামী লীগ,যুব লীগের অসংখ্য নেতা কর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অসংখ্য স্কুলের ছাত্র ছাত্রীরা।