সাভারের ভাকুর্তায় ছাত্রলীগের উপরে হামলা আহত ১ ( ভিডিও)

Loading

স্টাফ রিপোটার ঃ ঢাকার সাভারে ভাকুর্তা ইউনিয়নের ছাত্রলীগের উপরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সন্ত্রাসী হামলার ঘটনায় ভাকুর্তা ইউনিয়ন ছত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আঃ রহমান গুরুতর আহত হয়েছে।বুধবার বিকেলে উপজেলার ভাকুর্তা ইউনিয়ের মুগড়াকান্দা আউয়াল মার্কেট এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আঃ রহমান বলেন, মুজিববর্ষ উপলক্ষে ক্রিকের  টুর্নামেন্ট খেলার বিষয়ে আলাপ শেষে ভাকুর্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ আনোয়ার হোসেন এর বাসা থেকে ফেরার পথে আউয়াল মার্কেট এলাকায় পৌছালে উৎপেতে থাকা এলাকার চিহৃত মাদক ব্যাবসায়ী ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল তাদের উপরে অতর্কিত হামলা চালায়।

এসময় সন্ত্রাসীরা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আঃ রহমানকে এলোপাথারী ভাবে কুপিয়ে ফেলে রেখে যায়।
পরে স্থানীয়রা তাকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এঘটনায় মোঃ কবির হোসেন ও নাদির হোসেনসহ চার জনের নাম উল্লেখ্য করে একটি অভিযোগ দায়ো করা হয়েছে।
আহত আঃ রহমানের বাবা আঃ রহিম বলেন মুগড়াকান্দা এলাকার মোঃ কবির ও নাদির হোসেন এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী।

এর আগে এলাকায় তাদের মাদক ব্যবসায় বাধাদিলে আমার ছেলেসহ পবিবারের সদস্যদের উপরে তারা ভিবিন্ন ভয়ভিতি দেখিয়ে আসছিলো।

তাদের মাদক ব্যবসা বাধা দেয়ার কারনে তারা খিপ্ত হয়ে তার ছেলের উপওে হামলা চালায় বলেন জানান তিনি।

এসময় তিনি আরো বলেন, মোঃ নাদির হোসেন মাদক ব্যবসা করতে করতে মাদক সেবনে আসক্তি হয়ে পরেছেন। এর আগে বহুবার তাকে মাদক আসক্তি নিরাময় কেন্দ্রে ভর্তি রাখা হয়েছিলো।

ভাকুর্তা মুগড়াকান্দা এলাকার মোঃ কাবির হোসেনের কাছে এ ব্যপারে জান্তে চাইলে তিনি বলেন, ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক হাজী আব্দুল বাতেন এর অসুস্থ্যর ব্যাপার নিয়ে আঃ রহমান বলেন বাতেন মরেগেছে । এব্যপারে আঃ রহমানের সাথে তার বাকবিতন্ডতা হয়।

এসময় মোঃ কবির হোসেন প্রতিবেদককে বলেন এ ব্যপাওে আপনি হাজী বাতেন ভাইয়ের সাথে কথা বলেন।

এ ব্যপারে ভাকুর্তা পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন হামলার ঘটনায় দু-পক্ষ থেকেই লিখিত অভিযোগ করা হয়েছে।