সাভারের হেমায়েতপুরে দারিদ্র প্রতিবন্ধীদের মাঝে ঈদের সেমাই-চিনি বিতরণ ।

Loading

বিপ্লব সাভার ঃ সাভারের রাজফুলবাড়িয়া শাপলা প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে অদ্য রোজ শনি বার বিকাল – ৩ টার দিকে দুস্থ্য অসহায় প্রতিবন্দী প্রায় অর্ধশত মানুষের মাঝে পোলার চাউল,ডাউল , সেমাই , দুধ ও চিনি বিতরণ করেন অত্র সংস্থার সম্মানিত চেয়ারম্যান জানাব মোঃ হাদীস খান হাদী , উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন।

সাবিক সহযগিতাযায় ছিলেন সর্বজন নন্দিত নেতা ও প্রতিদ্বন্দ্বী বান্দব চেয়ারম্যান জানাব ফকরুল আলম সমর তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ। তিনি এক মহতী উদ্যোগে তথা অসহায় প্রতিবন্দীদের মাঝে পোলার চাউল,ডাউল , সেমাই , দুধ ও চিনি বিতরণ করেন ,

এতে সাধারণ মানুষ ও প্রতিবন্দি দের মাঝে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে । স্থানীয় সূত্রে জানা গেছে , RSPS সংথার এই মহতী উদ্যোগের জন্য জানাব ফকরুল আলাম সমর চেয়ারম্যান এক মহৎ ব্যাক্তির লক্ষন বলে স্পট করেন । উক্ত সেবামূলক কাজে সার্বিক সহযোগিতা করেন – জনাব ফয়জুর রহমান , ব্রিটিশ কাউন্সেলর UK সম্মানীত উপদেষ্টা RSPS সংস্থা , ও জানাবা ডলি ইকবাল সম্মানিত চেয়ারম্যান ঢাকা FM রেডিও উপদেষ্টা । উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডক্টর ফরিদা হক সম্মানিত চেয়ারম্যান অটিস্টিক ও অটিজম , জানাব নিজাম উদ্দিন মেম্বার তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ , জনাব মজিবুল হক টুটু উপদেষ্টা RSPS সংস্থা , সহ এলাকার সকল গন্যমান্য ব্যাক্তি ।