সাভারে তিতাসের অভিযান ৫ লক্ষ টাকা জরিমানা

Loading

স্টাফ রিপোর্টার: সাভারের হেমায়েতপুরে দুইটি বহুতল বাড়ি ও দুটি ওয়াশিং কারখানার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে ৫ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে হেমায়েতপুর এলাকায় এ অভিযান পরিচালনা করে সাভার উপজেলার আমিনবাজার সার্কেল সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুমা আক্তার৷

তিনি জানান, হেমায়েতপুরের জোরপুল এলাকার মুক্তাদি গার্মেন্টস লিমিটেডকে ১ লাখ ও কালার সলিউশন এন্ড এক্সেসরিজ লিমিটেড কারখানাকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া চলন্তিকা হাউজিং এর ভেতরে রাবেয়া আক্তারের ১১ তলা বাড়িকে ২ লাখ এবং হাসিনা আক্তারের ৪ তলা বাড়িকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। আগামীতে অবৈধ গ্যাস ব্যবহার করলে আরও কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই অভিযানে সহয়তা করছেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম ও তার কারিগরী দল।

আবু সাদাৎ মোঃ সায়েম দৈনিক গণমুক্তিকে বলেন, হেমায়েতপুর এলাকার দুইটি বাড়ি ও দুইটি কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দিয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অভিযানে মোট ৫ লাখ টাকা জরিমানা করে আদায় করা হয়েছে। বাড়ি দুইটির সংযোগ বিচ্ছিন্নসহ রাইজারগুলো খুলে নেওয়া হয়েছে এবং কারখানাগুলোর সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে৷