সাভারে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের উদ্দ্যোগে এতিম ছাত্রদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ (ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার :সাভারে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের উদ্দ্যোগে এতিম ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ( ১১ এপ্রিল) সকালে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর মরহুম ওয়াসিল উদ্দিনের নিজ বাসভবনের সামনে হতদরিদ্র ও এতিম ছাত্রদের মাঝে এই ঈদ বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এতিম ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মরহুম ওয়াসিল উদ্দিনের তৃতীয় ছেলে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনজুরুল আলম রাজীব এছাড়াও উপস্থিত ছিলেন, মরহুম ওয়াসিল উদ্দীনের ছোট ছেলে সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।

ঈদের আগ মুহূর্তে এতিম ছাত্ররা ঈদ বস্ত্র হিসাবে পাঞ্জাবি, পায়জামা , টুপি, জায়নামাজ পেয়ে অনেক খুশিতে সন্তোষ প্রকাশ করেন।

প্রধান অতিথি বক্তব্য মরহুম ওয়াসিল উদ্দীনের ছেলে মনজুরুল আলম রাজিব বলেন, আমার পিতা মরহুম ওয়াসিল উদ্দিন জীবিত থাকাকালীন সময়ে সব সময় চেষ্টা করতেন কিভাবে সমাজের সকলের উপকার করা যায়, তার সন্তান হিসাবে আমরাও চেষ্টা করি সকলের উপকারে যেন আসতে পারি। অবশেষে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মরহুম পিতা, পরিবার ও নিজের জন্য দোয়া চান তিনি ।

এ বিষয়ে মরহুম ওয়াসিল উদ্দীনের ছোট ছেলে ফখরুল আলম সমর জানান, ঈদের খুশিকে ভাগাভাগি করতেই তাদের এমন আয়োজন, ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে এমন আয়োজন ঈদ পর্যন্ত অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় প্রায় ২৫০ জন বিভিন্ন মাদ্রাসা থেকে আসা এতিম ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র হিসেবে পাঞ্জাবী, পায়জামা, টুপি জায়নামাজ ও ইফতার বিতরণ করা হয়।

ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন রমজানের শুরু থেকেই প্রতিদিন সমাজের হতদরিদ্রদের ও পথচারীদের জন্য ইফতারের ব্যবস্থা করে আসছেন। এছাড়াও সাভারের বিভিন্ন এলাকার হতদরিদ্র ও অসচ্ছল ব্যক্তিদের ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে আর্থিক সহায়তা সহ বিভিন্ন সুবিধা প্রদান , বিভিন্ন মাদ্রাসার শিক্ষকদের ওমরা হজের সহযোগিতা ‌ সহ যুব সমাজকে মাদক থেকে দূরে রাখার জন্য বিভিন্ন সময় সাভারে আয়োজন করা হয় খেলাধুলা সহ সাংস্কৃতিক অনুষ্ঠান।