সাভারে নাতনীকে দেখতে এসে, মারধরের শিকার হলেন নানা ও মামা

Loading

বিপ্লব,সাভারঃ নাতনীকে দেখতে আসায় সাভারে মেয়ের নানা ও মামাকে হাত বেধে মারধর করার অভিযোগ উঠেছে জামাই ও তার পরিবারের বিরুদ্ধে।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এলাকাবাসী জানায়,প্রায় ১৩ মাস আগে সিংগাইর উপজেলার খাসেরচর গ্রামের মৃত আবুল হোসেনের কন্যা ছানিয়া আক্তারের সাথে সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর কাজীপাড়া গ্রামের বসির মহাজনের বখাটে ছেলে আবুল কালামের সাথে বিয়ে হয়। পরে বিয়ের পরে গেল ১০ আগষ্ট মেয়ের নানা আব্দুল মান্নাান ও মামা শহিদ মোল্ল্যা ছানিয়া আক্তারকে দেখতে তার বাড়িতে আসলে পূর্ব শক্রুতার জের ধরে নানা ও মামাকে হাত বেধে ব্যাপক মারধর করেন মেয়ের জামাই আবুল কালাম ও আবুল কালামের বাবা বসির মহাজন।

এসময় তাদেরকে মারধর শেষে সাধা ষ্টামে স্বাক্ষর নিয়ে দুটি মোবাইল ফোন ও নগদ সাড়ে চার হাজার টাকা কেড়ে নিয়ে তাদেরকে একটি বাড়ির ছাদে নিয়ে আবারও মারধর করে হত্যার চেষ্টা করে তাদেরকে গুম করার পরিকল্পনা করলে এলাকাবাসী ১০ আগষ্ট গভীর রাতে জানতে পারবে তারা ৯৯৯ নাইনে ফোন করে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে।

এঘটনায় ভুক্তভোগী ও এলাকাবাসীরা কঠোর শাস্তি দাবি করেছেন অভিযুক্তদের। এলাকাবাসীর আরও অভিযোগ বসির মহাজন ও তার ছেলে আবুল কালাম বখাটে হওয়ায় এলাকায় নানা অপরাধ মুলক কাজ করলেও তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পাননা কারণ তারা প্রভাবশালী। এদিকে ঘটনার সত্যতা জানতে গতকাল রাতে বসির মহাজনের বাড়িতে গেলে সাংবাদিকদের দেখেই বাবা ও ছেলে ক্ষীপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন।

এবিষয়ে সাভার মডেল থানার ভবানীপুর পুলিশ ক্যাম্পের এস আই (উপ-পরিদর্শক) নাজিউর রহমান বলেন,অভিযুক্তদের আজ ক্যাম্পে ঢাকা হয়েছে তদন্ত করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবন্থা নেওয়া হবে।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।