সাভারে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দুস্থ অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ ও কোরিয়ান ভাষা শিক্ষা প্রশিক্ষণের শুভ উদ্বোধন

Loading

নিজস্ব প্রতিবেদক: সাভারের হেমায়েতপুর তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদে (২৪শে জুন) পবিত্র-ঈদুল-আযহা উপলক্ষে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান মো:ফখরুল আলম সমরের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকার বিভাগীয় কমিশনার মোহাম্মদ সাবিরুল ইসলাম ।
প্রধান অতিথির বক্তব্যে কালে বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম বলেন,পবিত্র-ঈদুল-আযহা উপলক্ষে সারাদেশে দুস্থ অসহায়দের জন্য পদক্ষেপ নিয়েছে সরকার।
এসময় দুস্থ অসহায়দের মাঝে বিনামূল্যে ঈদুল-আযহা উপলক্ষে পোলাওয়ের চাল, চিনি, সেমাই, দুধ, পেঁয়াজ, আলু ও তেল বিতরণ করা হয়। এছাড়াও প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার, অসহায়দের মাঝে সেলাই মেশিন ও শূন্য থেকে পাঁচচল্লিশ দিনের মধ্যে শিশুর জন্ম নিবন্ধন করায় বেশ কয়েকজনকে উপহার হাতে তুলে দেওয়া হয় ।
এছাড়াও ইউনিয়ন পরিষদে, স্থাবর সম্পত্তি হস্তান্তর কর (১%)  ২০২৩/২৪ অর্থ বছরের ইংলিশ স্পোকেন ও কোরিয়ান ভাষা প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন তিনি।
অবশেষে তিনি ইউনিয়ন পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্প স্তবক অর্পণ করেন।
এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম ,ইউপি সচিব, আবুল কালাম আজাদ,শাহ আলম,ইউপি সদস্য ফিরোজ কাজল,নিজামুদ্দিন নিজাম,মিন্টু আহমেদ, ইয়াকুব আলী পলাশ,নাজমুল ও আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী ।